শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরাম আলোচনা সভা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, উন্নয়নের মহাসড়কে আজকের বাংলাদেশ। স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে একটি জিডিটাল দেশে পরিণত করতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল বাংলাদেশের মূল প্রাণ শক্তি আত্ম প্রত্যয়ী যুব উদ্যোক্তারা। যুব উন্নয়নের মাধ্যমেই প্রশিক্ষণ কর্মমুখী শিক্ষা অর্জন করে আলোকিত মানুষ হওয়া সম্ভব। তাই এসব উদ্যোক্তদের প্রযুক্তিগত প্রশিক্ষণ গ্রহণের পাশাপাশি দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে। তিনি আরো বলেন, সরকার শিক্ষা উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে প্রশাসন সহ সর্বমহলকে একযোগে কাজ করতে হবে।
তিনি জাতীয় যুব দিবস ২০২১ উদযাপন উপলক্ষে ১ নভেম্বর সোমবার সন্ধ্যা ৭টায় নগরীর টিলাগড়স্থ কাউন্সিলর নাজনীন আক্তার কণার কার্যালয় সংলগ্ন স্থানে সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলার যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধিত সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরামের সভাপতি আফিকুর রহমান আফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন আহমদ এর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা সভাপতি এজাজুল হক এজাজ, সিলেট সদরের উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আজহারুল কবীর, সিলেট সিটি কর্পোরেশনের ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও নারী উন্নয়ন যুব সংস্থা সিলেটের সভাপতি নাজনীন আক্তার কণা, ক্যাপ্টেন ফয়েজ আহমদ উজ্জল।
নারী উন্নয়ন যুব সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রাজনা বেগমের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরামের সহ সভাপতি কবিরুল ইসলাম কবির, জাতীয় যুব পদকপ্রাপ্ত সফল আত্মকর্মী ফরিদা আলম, বিউটি বর্মন ও সাহিদা বেগম, সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের জব প্লেসম্যান্ট অফিসার নিলুফার ইয়াসমিন প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরামের পক্ষ থেকে কোভিড-১৯ করোনা ভাইরাসকালীন সময় আত্ম ও মানবতা সেবামূলক অবদান স্বরূপ সিলেট আলোকিত যুব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শারমিন কবিরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
আলোচনা সভায় সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক কাজী আব্দুন নূর, সিনিয়র প্রশিক্ষক মনিরুল ইসলাম, সিলেট উন্নয়ন সংস্থার সভাপতি আলী আহমদ এর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain