শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

একই দিনে জন্ম, একই দিনে মৃত্যু দু’ বোনের

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১৯৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে আদিবা ইসলাম ও আরিফা ইসলাম নামে দুই বছর বয়সী জমজ দু’বোনের মৃত্যু হয়েছে।
রোববার সকালে সদর উপজেলার তালশহর পূর্ব ইউপির অষ্টগ্রামের উত্তর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। মৃত্যু আদিবা ও আরিফা উত্তরপাড়ার আলী হোসেনের কন্যা।

জানা যায়, আজ সকালে বাড়ির উঠানে খেলা করার সময় সবার অজান্তে শিশু দুটি বাড়ের পুকুরে পড়ে যায়। পরে স্বজনরা খোঁজাখুজি শুরু করলে এক পর্যায়ে শিশু দুটির লাশ পানিতে ভেসে উঠে। পরে স্বজনরা তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ বা আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই জনপ্রতিনিধির মাধ্যমে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain