শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

গোয়াইনঘাট ৫০তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১৬১ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: সারা দেশের ন্যায় সিলেটে গোয়াইনঘাটে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও সমবায় কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বর্নাঢ্য র‌্যালি বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় উপজেলা প্রাঙ্গনে এসে মিলিত হয়।
সকাল ১১টায় দিবসটির কর্মসূচির শুরুতেই জাতীয় পতাকা উত্তোলন করে সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান’র সভাপতিত্বে এবং পল্লী উন্নয়ন কর্মকর্তা সুশান্ত কুমার দাস’র পরিচালনায় সভাপতির বক্তব্যে ইউএনও তাহমিলুর রহমান বলেন, বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এ প্রতি পাদ্যকে সামনে রেখে দেশের আর্থ সামাজিক উন্নয়নে সকল শ্রেণী পেশাজীবি মানুষ অগ্রনী ভূমিকা রাখলে দেশের উন্নয়ন করা সম্ভব। সমবায়ের মাধ্যমে সকল কর্মক্ষেত্রে সততা ও নিষ্টাবান হয়ে কাজ করলে উন্নতির শিখরে অবস্থান’র পাশাপাশি নিজেদের আত্মমর্যাদা বৃদ্ধি পায়।
বিশেষ অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ বলেন, যুদ্ধবিধ্বস্ত দেশ থেকে আজকের এই উত্তরণ-যেখানে রয়েছে এক বন্ধুর পথ পাড়ি দেওয়ার ইতিহাস’ সরকারের রুপকল্প ২০২১বাস্তবায়নের এটি একটি বড় অর্জন। আর এটি সম্ভব হয়েছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে। বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে যা সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও উল্লেখযোগ্য সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশকে দ্রুত উন্নয়নের পথে নিয়ে এসেছে। বাংলাদেশ ২০২১সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মো. আবুল কাশেম ভূঞা।
এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব, সমবায় অফিসের পরিদর্শক মনির হোসেন, মহিলা বিষয়ক কার্যালয়ের সহকারি শামিম আহমদ, বিআরডিভির চেয়ারম্যান মো. লোকমান উদ্দিন, বিআরডিভির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মকুল, গোয়াইনঘাট প্রেসক্লাব সদস্য মো. আলী হোসেন প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain