শিরোনাম :
সিলেটে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহান স্বাধীনতার মাস উপলক্ষে সুরমা সমাজ কল্যাণ সমিতির আলোচনা সভা ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের আহবানে সভায় যোগদান করলেন সুলতান গুচ্ছগ্রাম বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুলে ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী অপসংস্কৃতি থেকে সনাতনী সমাজকে বেরিয়ে আসতে হবে: এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা বিএনপি-জামায়াত চক্র সরকারের ভাবমূর্তি নষ্ট করতে কাজ করছে -প্রতিমন্ত্রী শফিক চৌধুরী ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হাজী মো. ফিরোজ মিয়া জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন রমযান মাসে শ্রমিক ছাটাইর প্রতিবাদে সিলেট হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল

গোয়াইনঘাটে আইএফআইসি ব্যাংক’র উপ-শাখার উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৩৫ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি:: সীমান্ত জনপদ সিলেটের গোয়াইনঘাটে ইন্টারন্যাশনাল ফাইনান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স (আইএফআইসি) ব্যাংক লিমিটেড এর উপ-শাখার উদ্বোধন করা হয়েছে।
সুবিধা বঞ্চিত মানুষের অর্থনৈতিকে প্রবৃদ্ধিকে তরান্বিত করতে ১১ নভেম্বর বৃহস্পতিবার গোয়াইনঘাট উপজেলা সদরস্থ সবজি বাজারে হাজী আজির উদ্দিন মার্কেটের দ্বিতীয় তলায় আইএফআইসি ব্যাংক’র এই উপ-শাখার শুভ উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইএফআইসি ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক কাইউম চৌধুরী। স্বাগত বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ সরকার ও বেসরকারি উদ্যোক্তাদের নিয়ে ১৯৭৬ সালে ব্যাংকটি গঠিত হয়। শুরু থেকেই গ্রাহকদের আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সেবা নিশ্চিতকল্পে ব্যাংকটি কাজ করে আসছে। যা একপর্যায়ে উন্নত ও আন্তরিক গ্রাহক সেবার মাধ্যমে আইএফআইসি ব্যাংক দেশের আপামর জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। একই সঙ্গে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের বিনিয়োগ সুবিধা প্রদানসহ সরকার ঘোষিত প্রণোদনা ও অগ্রাধিকার খাতে বিনিয়োগের কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে আইএফআইসি ব্যাংক।
অটোমেটেড চালান সিস্টেমের মাধ্যমে আয়কর ও পাসপোর্ট ফি, সরকারি রাজস্ব আইএফআইসি ব্যাংকের সকল শাখা ও উপ-শাখায় সহজেই পরিশোধ করা যাচ্ছে।অপরদিকে মানুষের খাদ্য নিরাপত্তা, কর্মসংস্থান, দারিদ্র বিমোচন, মানব সম্পদের সর্বোচ্চ ব্যবহারের জন্য আইএফআইসি ব্যাংক প্রয়োজন ভিত্তিক বিনিয়োগ করছে।
আইএফআইসি ব্যাংক গোয়াইনঘাট শাখার মাধ্যমে এ অঞ্চলের ব্যবসার প্রসার ও উদ্যোক্তা উন্নয়নকে গুরুত্ব দিয়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করাসহ ইন্টারনেট ব্যাংকিং, সেলফোন অ্যাপ ও অন্যান্য প্রযুক্তি সমৃদ্ধ সেবা ছড়িয়ে দিতে আইএফআইসি ব্যাংক বদ্ধপরিকর বলে তিনি জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল বলেন, গ্রামীণ অর্থনীতির অগ্রযাত্রায় এই জনপদের আপামর জনসাধারণের ভাগ্যোন্নয়নে এ ব্যাংকটির উপ-শাখা স্থাপনে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। একটি আধুনিক ব্যাংকের সেবা থেকে বঞ্চিত সাধারণ মানুষ এ ব্যাংকিং সুবিধার আওতায় এসে ব্যবসা-বাণিজ্যসহ সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, গোয়াইনঘাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম, আইএফআইসি গোয়াইনঘাট উপ-শাখার ইনচার্জ মো. জুবায়ের আহমদ, স্টেশন রোড সিলেট উপ-শাখার ইনচার্জ আতিকুজ্জামান, টিএসও নিহার রঞ্জন দাস প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain