শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বরইকান্দি ইউনিয়ন বিএনপির সম্মেলন সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৬১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, আওয়ামী দুঃশাসনে গোটা জাতি আজ অতিষ্ঠ। দেশ পরিচালনায় সম্পূর্ণরুপে ব্যর্থ সরকার জনগণের প্রতি চরম জুলুম করছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সীমাহিন ব্যর্থতা আড়াল করতেই সরকার জ¦ালানী তেল ও এলপি গ্যাসের মূল্যবৃদ্ধি করেছে। গণপরিবহনের ভাড়া বৃদ্ধি করে জনদুর্ভোগ সৃষ্টি করছে। বর্তমান সরকারকে জনগণ বার বার প্রত্যাখ্যান করেছে। তাই তারা ভোটের পরিবর্তে লুট করে ক্ষমতা দখল করছে। তারা জানে সুষ্ঠু ভোট হলে তাদের জামানত বাজেয়াপ্ত হবে। তাই তারা রাতে ব্যালট বাক্স ভরে রেখেছিল। এই সরকারের হাতে মানুষের জীবনের কোন মুল্য নাই। তারা শাসনের পরিবর্তে শোষন করছে। ফ্যাসীবাদি সরকারের হাত থেকে জনতাকে মুক্ত করতে তৃনমূল বিএনপিকে ঐক্যবদ্ধ করে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
তিনি বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার ২নং বরইকান্দি ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ডা. এনামুল হকের সভাপতিত্বে, বিএনপি নেতা সাহেদুল ইসলাম বাচ্চুর পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলের আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন করেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক হাজী মোঃ তফাজ্জুল হোসেন।
সম্মেলনে সর্ব সম্মতিক্রমে ডা. এনামুল হককে সভাপতি ও সাহেদুল ইসলাম বাচ্চুকে সাধারণ সম্পাদক করে বরইকান্দি ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিএনপি নেতা মামুন আহমদ।
কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী সাহাব উদ্দিন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম আহমদ ও বিএনপি নেতা ইকবাল বাহার চৌধুরী। বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি নেতা তাজরুল ইসলাম তাজুল, জিল্লুর রহমান সুয়েব, বজলুর রহমান ফয়েজ, শাহ মাহমুদ আলী, মনিরুল ইসলাম তুরণ, আব্দুল মালিক মল্লিক, সাহেদ খান স্বপন, মোফাজ্জল হোসেন, বাবর আহমদ রনি, মকসুদুল করিম নুহেল, মিজানুর রহমান, মকসুদ মেম্বার, নিজাম উদ্দিন, আজমল হোসেন, আজমল আলী, হোসেন আহমদ রুহুল, রুহেল আহমদ কালাম, যুবদল নেতা এনাম উদ্দিন রুমেল, ছয়ফুল আহমদ, এনাম উদ্দিন, ছাত্রদল নেতা আনহার আহমদ মামুন, কাওছার আহমদ নামর, মিছবাহ উদ্দিন, আতাউর রহমান, কয়েস আহমদ, আশরাফ আহমদ, জুবায়ের আহমদ লিলু, শাকির আহমদ শাকিল, মাহির আহমদ, সাফি আহমদ কাউসার প্রমূখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain