শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

রেহানা রুহিন ফেসবুকে বিরুদ্ধে বাজে ছবি পোষ্ট করায় জালালাবাদ থানায় জিডি

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৩৩৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সামাজকি যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) রেহানা রুহিন নামে এক ব্যক্তি আইডি খুলে কুরুচীর্পূন মন্তব্য লিখে ও উদ্যেশ্য প্রণোদিত ভাবে ছবি পোষ্ট করায় থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন মিছবাহুজ্জামান রুহিন।
ফেসবুকে মিছবাহুজ্জামান রুহিন এর বিরুদ্ধে একটি কুরুচিপুর্ন ছবি ও মন্তব্য পোষ্ট করে রেহানা রুহিন নামের ওই ব্যাক্তি তাকে সমাজে হেপ্রতিপন্য করার চেষ্টা করছে। বিষয়টি জানার পর ওই রেহানা রুহিন বিরুদ্ধে জালালাবাদ থানায় একটি সাধারন ডাইরী করেন। সাধারন ডাইরী নাম্বার ৫২২/১২-১১-২১ ইংরেজী।

আমার নাম মিছবাহুজ্জামান রুহিন কে বা কাহার আমার নাম ও ছবি আপলোড করিয়া ( Rehana Ruhin) রেহানা রুহিন নামীয় ভুঁয়া ফেইসবুক আই/ডি খুলিয়া আমার ছবি আপলোড করিয়ে খারাপ মন্তব্য ও কুৎসারটাইতেছে এবং হুমকি ধামকি দিয়া আসিতেছে। অজ্ঞাতনামা বিবাদীয়গণ এরুপ আচরণে আমি ও আমার পরিবারের লোকজন মানহানীকর অবস্থায় পড়িয়াছি এবং নিরাপত্তাহীনতায় ভুগিতেছি। অজ্ঞাতনামা বিবাদীগণ কতৃক যে কোন সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর সম্বাবনা বিদ্যামান । তাই ভবিষ্যত নিরাপত্তার স্বার্থে এ বিষয় থানায় সাধারণ ডায়েরী করি। আমি মিছবাহুজ্জামান রুহিন(২৬) পিতা আবু হানিফ, সাং বন্ধন ডি-১৪ আখালিয়া নোয়াপাড়া থানা জালালাবাদ জেলা সিলেট।

এ বিষয়ে মিছবাহুজ্জামান রুহিন জানান, ভুঁয়া ফেইসবুক আইডি ( Rehana Ruhin) রেহানা রুহিন নামে আমার ছবি ও আমার ডাক নাম ব্যবহার করেন নামে আইডিতে তার মানসম্মান নিয়ে ছিনিমিনি খেলছে। সেই সাথে অনেকে ছবি দেখে বাজে কমেন্ট করেন। এতে আমার সম্মান ও সুনাম ক্ষুন্ন হয়েছে। এ বিষয় তিনি জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তিনি নিন্দা ও প্রতিবাদ জানান এবং রেহানা রুহিন ও তার সহযোগী বাজে কমেন্টকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের নিকট অনুরোধ জানান।

এ ব্যাপারে জালালাবাদ থানার অফিসার ইনর্চাজ জানান এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী নথিভূক্ত করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain