শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেট জালালাবাদ ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে পুনরায় ভোট বুধবার

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৮৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সদস্য পদে পুনরায় ভোট গ্রহনের সিদ্ধান্ত নিয়েছে কমিশন। এজন্য আগামীকাল বুধবার (২৪ নভেম্বর) পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বিগত ১১ নভেম্বরের নির্বাচনে দুই প্রার্থীর ভোট সমান সমান হওয়ায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। অন্যদিকে সোমবার (২২ নভেম্বর) রাত ১২টা থেকে ২৪ নভেম্বর দিবাগত রাত ১২টা পর্যন্ত নির্বাচনী এলাকায় ট্যাক্সি ক্যাব, অটোরিকশা, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক লঞ্চ, ইজিবাইক চলাচল বন্ধ থাকবে বলে মহানগর পুলিশের নির্দেশনা রয়েছে।

জানা গেছে, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের নির্বাচনে সিলেটের অন্যান্য ইউনিয়নের সাথে জালালাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। বিকাল ৪টারপর ভোট গণনা শুরু হয় তখন দায়িত্বে থাকা পিসাইডিং অফিসার ভোট গণনায় অনিয়ম করেছেন বলে ওয়ার্ডের তালা মার্কা প্রতীকের মেম্বার গোলাম রব্বানী এজেন্টরা অভিযোগ করেন। এরপর ব্যালেট বাক্স উপজেলায় নিয়ে এসে তালা মার্কার ও মুজাহিদ আলীর মোরগ প্রতীক সমপরিমান (৩৮৫+৩৮৫) হয়েছে বলে পিসাইডিং অফিসার ঘোষণা দেন। এই ঘোষণাটি পক্ষপাতমূলক বলে উপরোক্ত দপ্তরে অভিযোগ করে শুধু মেম্বার প্রার্থীদের ভোট পুন:গননার দাবিতে আবেদন করা হয়। তবে নির্বাচন কমিশন পুনরায় ভোট গ্রহণের উদ্যোগ নেয়। যার ফলে আগামীকাল বুধবার (২৪ নভেম্বর) দুই মেম্বার প্রার্থী গোলাম রব্বানী (তালা) ও মুজাহিদ আলীর (মোরগ) প্রতীকের মধ্যে পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের বলেন, জালালাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সদস্য পদে পুনরায় গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল বুধবার (২৪ নভেম্বর)। সেজন্য পুলিশের্ পক্ষ থেকে কঠোর নির্দেশনা জারি করা হয়েছে। কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার বিরুদ্ধে নেয়া হবে আইনী ব্যবস্থা। সেই সাথে ভোট কেন্দ্রে ভোটাররা যাতে শান্তিপূর্ণ ভাবে ভোট দিতে পারেন সেজন্য কেন্দ্রে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়ে সিলেট সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল ইসলাম জানান, দুই সদস্য প্রার্থীর ভোট সমান সমান হওয়ায় বুধবার (২৪ নভেম্বর) পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তিনি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain