শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

আগামী নির্বাচনে যাতে একজন মানুষও মারা না যায় সিলেটে-পররাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১৮৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন আগামী নির্বাচনে যাতে একজন মানুষও মারা না যায়, সেটা চেষ্টা করবে সরকার। আজ সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নির্মাণাধীন কার্গো টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমেরিকা সরকার বিভিন্ন সময়ে নানা দেশকে কৌশলে চাপে রাখে। কখনো গণতন্ত্র, কখনবা অর্থনৈতিক ইস্যুতে চাপে রাখে।
তিনি আরো বলেন, আমেরিকার গণতন্ত্র নিয়ে বাইডেন ঘরে বাইরে চাপে আছেন। আমেরিকা পরিপক্ব গণতান্ত্রিক দেশ, সেই দেশেও গণতন্ত্র নিয়ে ঝামেলা আছে।
আমাদের দেশে সহনশীলতা বাড়াতে হবে। সহনশীলতা নিয়ে আমাদের কিছু দুর্বলতা আছে। এটা বাড়াতে হবে।
পরিদর্শনকালে সিলেটের জেলা প্রশাসকসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকতা সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain