শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

খান বাহাদুর কল্যাণ ট্রাস্ট্র ও ইংল্যান্ডের আল মোস্তফা কল্যাণ ট্রাস্টের ফ্রি চক্ষু সেবা মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৬৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: খান বাহাদুর কল্যাণ ট্রাস্ট্র (বিকে-১ভি-৪১/৯৮) ও ইংল্যান্ডের আল মোস্তফা কল্যাণ ট্রাস্ট এর যৌথ উদ্যোগে সিলেট সদর উপজেলার শাহপরান (রাঃ) থানার ইসলামাবাদ গ্রামে আলহাজ্ব আব্দুল মতিন খান ইসলামিক একাডেমী এবং হিফজুল কোরআন সেন্টার ভবনে ফ্রি চক্ষু সেবা মেডিক্যাল ক্যাম্পে প্রায় ১ হাজার এর অধিক দরিদ্র এবং চিকিৎসা সুবিধা বঞ্চিত রোগী বিনামূল্যে চিকিৎসা সুবিধা গ্রহণ করেছে। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ছাড়াও এসব রোগীদের প্রয়োজনীয় টেস্ট এবং ঔষধ বিনামূল্যে বিতরণ করা হয়। শনিবার (৪ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৩টায় পর্যন্ত এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ফ্রি চক্ষু সেবা মেডিক্যাল ক্যাম্পে উপস্থিত ছিলেন, খান বাহাদুর কল্যাণ ট্রাস্ট এর সদস্য সচিব ট্রাস্ট্রি বোর্ডের মো: মনির খান, পরিচালক মো: কমর উদ্দিন, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ নাদেল মিয়া, আব্দুল মালেক, সাইনুল হক, ফরিদ আহমদ, নূর আনসারী, নজরুল ইসলাম, রাজু আহমদ প্রমুখ।

আল মোস্তফা কল্যণ ট্রাস্ট্রের সহযোগী প্রতিষ্ঠান ভার্ড চক্ষু হাসপাতাল ওসমানী নগরের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তাদের মাধ্যমে বিনামূলে অপারেশন এর ব্যবস্থা করা হয়। ফ্রি চক্ষু সেবা মেডিক্যাল ক্যাম্পে সাধারণ রোগীদের প্রাথমিক চিকিৎসা, ঔষধ ও বিনামূল্যে ১০০টি চশমা প্রদান করা হয় এবং ফ্রি ৫০জন রোগীকে বিনামূলে চক্ষু অপারেশন করা হবে।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain