শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেটে বাড়ি ছেড়ে ৪ যুবক নিখোঁজ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: তাবলিগের যাওয়ার কথা বলে সিলেট ওসমানীনগর উপজেলার দয়ামির গ্রাম থেকে একই দিনে চার যুবক বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে তাদের আর কোন হদিস মিলছে না। সিলেটের দুটি তাবলিগ জামাতের মারকাজে যোগাযোগ করেও তাদের সন্ধান পায়নি আইনশৃঙ্খলা বাহিনী। এমনকি চার যুবক সিলেটের দুটি মারকাজ থেকে তাবলিগ জামায়াতেও যায়নি বলে নিশ্চিত করেছে পুলিশের একটি সূত্র। চার যুবক নিখোঁজের ২০ দিন পার হলেও তাদের সন্ধান পাচ্ছে না পরিবার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। নিখোঁজ দের বয়স ২৫ থেকে ৩৩ বছরের মধ্যে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন ওসমানীনগর উপজেলার দয়ামীর গ্রামের শেখ শামসুল হক স্বপনের ছেলে শেখ আহমেদ মামুন (২৩), একই গ্রামের সোহরাব আলীর ছেলে হাসান সায়িদ (২৪), মানিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম তুহিন (২৪) ও মৃত সিরাজুল ইসলামের ছেলে সাদিকুর রহমান (৩৩)। নিখোঁজের ঘটনায় শেখ শামসুল হক স্বপন ওসমানীনগর থানায় জিডি করেছেন।
পুলিশ সূত্র জানায়, গত ১৫ নভেম্বর তাবলিগ জামাতে যাওয়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হন। কয়েকদিন পর পরিবারের পক্ষ থেকে নিখোঁজদের মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। তারা কাদের সঙ্গে তাবলিগ জামাতে গেছেন সে তথ্য জানা নেই পরিবারের। নিখোঁজদের মধ্যে শেখ আহমেদ মামুন সিলেটের লিডিং ইউনিভার্সিটির ইনঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। এছাড়া সায়িদ একজন মুফতি, সে ও সাদিকুর রহমান দুজনই বিবাহিত বলে পুলিশ জানায়।

নিখোঁজ শেখ আহমেদ মামুনের পিতা শেখ শামসুল হক স্বপন বলেন, তাবলিগ জামাতে যাওয়ার কথা বলে তারা একসঙ্গে বাড়ি থেকে বের হয়। আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না পেয়ে থানায় জিডি করেছি। পুলিশসহ আইনশৃঙ্খলিা বাহিনীর একাদিক টিম আমাদের সাথে তাদের বিষয়ে কথা বলে তথ্য নিয়েছে। কিন্তু তাদের সন্ধান এখনও পাওয়া যাচ্ছে না।

সিলেট ওসমানীনগর থানার ওসি মাঈন উদ্দিন বলেন, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। পুলিশ তাদের সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে। পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর অন্য সংস্থাও তাদের সন্ধানে কাজ করছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain