বাংলাদেশ সিএনজি এসোসিয়েশন সিলেট জোনের বার্ষিক সাধারণ সভা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট জোনের বার্ষিক সাধারণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে সিলেট নগরীর শাহজালাল উপশহর কার্যালয়ে এ বার্ষিক সাধারণ সভা ও আয় ব্যায়ের হিসাব উপস্থাপন করা হয়।

সংগঠনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনান এর পরিচালনায় অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি জোবায়ের আহমদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি সাজুওয়ান আহমদ, সহ-সভাপতি কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আফসার মো: ফাহিম।

সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন অর্থ সম্পাদক ফয়েজ উদ্দিন আহমদ।

বার্ষিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সদস্য ফরিদ আহমদ, লোকমান আহমদ মাসুম, হাজি হোসেন আহমদ, মো: রেজাউল হাসান জাকারিয়া, হুরায়ারা ইফতার হোসাইন, ফখরুল ইসলাম, এ.এস মাহবুব আহমদ, ইফতেখার আহমদ, সুব্রত ধর বাপ্পী, এডভোকেট নাদিম রহমান, মুরাদ আলী সুমন, নাইম ইমতিয়াজ, ফরহাদ আলী ইমন, কাওছার আহমেদ, পিন্টু দেব, হাজী ইকবাল হোসেন প্রমুখ।

সভায় বর্তমান কমিটির মেয়াদ সম্পন্ন হওয়ায় পরবর্তী মেয়াদের জন্য নির্বাচন আয়োজন সংক্রান্ত আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনায় সভায় নির্বাচন কমিশনার এ.এস মাহবুব আহমদ ও উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে সিদ্বান্ত হয় যে কোভিট-১৯ এর পরিস্থিতি বিবেচনায় বর্তমান কমিটির মেয়াদ আগামী ১বছরের জন্য বর্ধিত করা হবে। সাধারণ সভায় রেজুলেশন ক্রু পাশাপাশি আয়োজিত বিশেষ রেজুলেশন এর মাধ্যমে সকল সদস্যগণ বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত করনের বিষয়ে একমত। কোভিট-১৯ এ যে সকল সদস্যরা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain