শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

শিশুদের করোনা থেকে বাঁচিয়ে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে-এডভোকেট মিসবাহ সিরাজ

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেটের সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন ” মহামারি কাটিয়ে দুই বছর পর যখন কোমলমতি শিক্ষার্থীরা শিক্ষাংগনে ফিরেছে তখন তাদেরকে করোনা থেকে যথাসম্ভব রক্ষা করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শনিবার (১১ ডিসেম্বর) সিলেট নগরীর আম্বরখানা কলোনী সংলগ্ন আইনজীবীদের উদ্যোগে গড়ে উঠা সেভি মডেল স্কুলের উদ্ভোধন ও মহান বিজয় দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন আজকের শিশুরাই আগামীর ভবিষৎ,যে কারনে মানসম্পন্ন একটি স্কুল হতে পারে তাদের আগামীর সুতিকাগার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেভি মডেল স্কুলের প্রতিষ্ঠাতা এডভোকেট আব্দুর রহমান আফজাল।
আইনজীবীদের উদ্যোগে গড়ে উঠা এই স্কুলে নবরুপে উদ্ভোধনের মধ্য পুণ্যভূমির ক্ষুদে শিক্ষার্থীদের বিশ্ব দরবারে লড়াই করার শক্তি সাহস ও শিক্ষা দেওয়া যাবে আশা প্রকাশ করেন স্কুল সংশ্লিষ্টরা। উদ্ভোধন ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান লোদী (কয়েস লোদী), এডভোকেট নজরুল ইসলাম,এডভোকেট ইকরামুল হাসান শিরু ও রেজওয়ান আহমেদ।
অনুষ্ঠানের শুরু পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্থানীয় মসজিদের ইমাম ও গীতা পাঠ করেন সিমি চৌধুরী। এরপর সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করেন শিক্ষার্থীরা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাজ্জাদুর রহমান সুমন,রেজাউল কবির সুয়েব,আব্দুর রহমান,সেলিম মিয়া ও আব্দুর রহমান। অতিথিদের ক্রেস্ট প্রদান ও কুইজ প্রতিযোগিতার ড্র অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় সেভি মডেল স্কুলের নবযাত্রার প্রথম দিন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain