সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড’র বার্ষিক বনভোজন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের শতবর্ষের ঐতিহ্যবাহী সংগঠন সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড-এর উদ্যোগে দিনব্যাপী বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) সিলেট তামাবিলস্থ নলঝুড়ি রেস্ট হাউজে আয়োজন করা হয়।

প্রতিবারের মতো এবারো ক্লাব সদস্যদের পরিবার নিয়ে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ২০২০-২০২১ ইংরেজি বর্ষে ক্লাব সদস্যরা পরিচালনার পর্ষদকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য সদস্যদের ধন্যবাদ জানিয়ে বক্তব্যে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেডে-এর প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ চৌধুরী বলেন, “করোনা প্রাদূর্ভাব চলাকালে ক্লাব সদস্যরা যে সহযোগিতার হাত প্রসারিত করে দিয়েছেন তাতে আমি ক্লাব সদস্যদের কাছে চিরকৃতজ্ঞ। ক্লাব সদস্যদের পরিবারদের বিগত দিন ক্লাব থেকে যে ধরণের বিনোদন প্রদানের কথা ছিল সেরকম আয়োজন করতে না পেরে আমি দুঃখ প্রকাশ করছি। সর্বশেষ আপনাদের অনুপ্রেরণায় একটি আনন্দময় দিন উপহার দিতে পেরে আমি সত্যিই আনন্দিত। এই ক্লাবের বিগত দিনের সকল সফলতা আপনাদের, আর সকল ব্যর্থতা আমার। আগামী দিনের চলার পথে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদে থাকবেন।

বিনোদন বিভাগের সদস্য ফজলে এলাহি চৌধুরী’র পরিবেশনায় বনভোজনের অনুষ্ঠান পরিচালিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলন অর্থ ও পরিকল্পনা বিভাগের সদস্য দেলোয়ার জাহান চৌধুরী আপেল, অ্যাপায়ন বিভাগের সদস্য আখলাকুর রহমান চৌধুরী, সাবেক প্রেসিডেন্ট নুরুদ্দিন আহমদ এডভোকেট, ক্লাব সদস্যবৃন্দের পরিবারসহ সহকারি কোম্পানী সেক্রেটারি শাহিন উদ্দিন খান উপস্থিত ছিলেন। দুপুরের খাবার শেষে সিলেটের জনপ্রিয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক গান অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain