শিরোনাম :
লামাকাজীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ পরিবেশের ভারসাম্য রক্ষায় ঔষধি গাছ রোপনের বিকল্প নেই-অধ্যক্ষ সুজাত আলী রফিক সিলেটে বজ্রসহ বৃষ্টি অব্যাহত-আবহাওয়া অফিসের সর্তকতা বিশ্বায়নের যুগে কারিগরি শিক্ষার বিকল্প নেই: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী ঈদুল আযহা উপলক্ষে জাফলং পর্যটন কেন্দ্রের সার্বিক ব্যবস্থাপনা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত সিলেট নগরীতে তিনঘণ্টার বৃষ্টিতে ফের জলাবদ্ধতা এমসি কলেজে তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন হবিগঞ্জে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নারী নিহত সিলেটে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালন সিলেটে সংবাদ সম্মেলন-জন্মবধির ও মারাত্মক বধিরদের চিকিৎসায় আলোকবর্তিকা ‘কক্লিয়ার ইমপ্লান্ট’

রেল স্টেশনে পথশিশুদের মাঝে প্রতিচ্ছবি’র খাবার বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে রেলওয়ে স্টেশনের পথশিশু ও ক্ষুধার্ত মানুষের মাঝে খাবার বিতরণ করেছে সামাজিক সংগঠন প্রতিচ্ছবি। সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে ২য় দিনের মতো তারা খাবার বিতরণ করেছেন। এর আগে গত ২৩ ডিসেম্বর নগরীর ক্বীনব্রীজ এলাকায় শতাধিক পথশিশু, রিক্সাচালক ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

ছাত্রনেতা ও স্যোসাল এক্সিভিটিস্ট আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন ইমন, হাশিম রেজা, সামি আহমেদ, মুরাদ হোসেন, বিশ্বজিৎ, মিজানুর রহমান, রুহুল আমিন জুবায়ের, মকবুল হোসেন আকিল, নাজিম উদ্দিন পলাশ, মাহিন আহমেদ জয়, দাইয়্যান সুলতান, সাইফুর রহমান, আফজাল আহমেদ প্রমুখ।

প্রতিচ্ছবির উপদেষ্টা আবদুর রহিম বলেন, পরিবেশ রক্ষা, পথশিশুদের নিয়ে কাজ করতেই প্রতিচ্ছবি কাজ করে যাচ্ছে। সারা দেশে ৭ লক্ষেরও অধিক পথশিশু রয়েছে। এই তুলনায় সিলেটেও প্রায় ৫০ হাজারের মতো পথশিশু রয়েছে। যারা ভালো খাবার পায় না। অসহায়, অবেলায় জীবনযাপন করছে। তাদেরকে উন্নত জীবনের ব্যবস্থা করে দিতে কাজ করবে প্রতিচ্ছবি। পাশাপাশি পরিবেশ রক্ষায় বৃক্ষনিধন রোধ, টিলাকাটা বন্ধ, জলবায়ূ পরিবর্তন ও নদী দখল রক্ষায়ও কাজ করবে আমাদের সংগঠন। এজন্য তিনি সমাজের সকল বিত্তবানদের সাহায্য সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain