শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

রেল স্টেশনে পথশিশুদের মাঝে প্রতিচ্ছবি’র খাবার বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে রেলওয়ে স্টেশনের পথশিশু ও ক্ষুধার্ত মানুষের মাঝে খাবার বিতরণ করেছে সামাজিক সংগঠন প্রতিচ্ছবি। সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে ২য় দিনের মতো তারা খাবার বিতরণ করেছেন। এর আগে গত ২৩ ডিসেম্বর নগরীর ক্বীনব্রীজ এলাকায় শতাধিক পথশিশু, রিক্সাচালক ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

ছাত্রনেতা ও স্যোসাল এক্সিভিটিস্ট আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন ইমন, হাশিম রেজা, সামি আহমেদ, মুরাদ হোসেন, বিশ্বজিৎ, মিজানুর রহমান, রুহুল আমিন জুবায়ের, মকবুল হোসেন আকিল, নাজিম উদ্দিন পলাশ, মাহিন আহমেদ জয়, দাইয়্যান সুলতান, সাইফুর রহমান, আফজাল আহমেদ প্রমুখ।

প্রতিচ্ছবির উপদেষ্টা আবদুর রহিম বলেন, পরিবেশ রক্ষা, পথশিশুদের নিয়ে কাজ করতেই প্রতিচ্ছবি কাজ করে যাচ্ছে। সারা দেশে ৭ লক্ষেরও অধিক পথশিশু রয়েছে। এই তুলনায় সিলেটেও প্রায় ৫০ হাজারের মতো পথশিশু রয়েছে। যারা ভালো খাবার পায় না। অসহায়, অবেলায় জীবনযাপন করছে। তাদেরকে উন্নত জীবনের ব্যবস্থা করে দিতে কাজ করবে প্রতিচ্ছবি। পাশাপাশি পরিবেশ রক্ষায় বৃক্ষনিধন রোধ, টিলাকাটা বন্ধ, জলবায়ূ পরিবর্তন ও নদী দখল রক্ষায়ও কাজ করবে আমাদের সংগঠন। এজন্য তিনি সমাজের সকল বিত্তবানদের সাহায্য সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain