শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সাদাটিকর মিনি নাইট ফুটবল টুর্নামেন্টরে পুরুস্কার বিতরণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মহান বিজয় দিবব উপলক্ষে দ্বিতীয় সাদাটিকর মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট সাদাটিকর ফেডারেশনের উদ্যোগে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) (মাসব্যাপি ৫ম দিনে দুই দল অংশগ্রহণ করে তারা হলেন ভাই ভাই একাদশ লন্ডন বনাম মরহুম জাবেদ একাদশ খেলা অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টের সহ-সভাপতি সালেহা কবির শেপি সভাপতিত্বে সৈকত এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন মেজর আবুল কাশেম বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। ফুটবলের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে। ‘আমরা খেলাধুলাকে বেশি গুরুত্বপূর্ণ দিতে হবে। তরুণ প্রজন্ম যত বেশি এতে অংশ নেবে ততটাই তাদের মনমানসিকতা আরো ভালো হবে। শারীরিকভাবে সুস্থ হবে এবং নিজেদের আরও বেশি তৈরি করতে পারবে। প্রতিটি এলাকায় ছোট ছোট মাঠ প্রয়োজন। আমার বিশ^াস এই টুর্নামেন্টের খেলোয়াররা একদিন সুনামের সাথে দেশের জাতীয় পর্যায় খেলবে। যারা এই টুর্নামেন্টের আয়োজন করেছে তাদেরকে আমার আন্তরিক অভিনন্দন। স্বাস্থ্যই সব সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে শরীর ও মন ভালো থাকে না। এজন্য সুস্থ জীবনযাপন করতে চাইলে খেলাধুলায় মন বসাতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যাংকার সুমা পারভীন, ইমতিয়াজ রহমান ইনু, আতিক হোসেন রাজু, সাগর, বাপ্পি, টিটু সুবের কামালী প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain