শিরোনাম :
জালালাবাদ অন্ধকল্যাণ সমিতির সংবর্ধনায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেটের পারিবারিক মিলনমেলা ও বার্ষিক বনভোজন সম্পন্ন গোয়াইনঘাটে হত্যা মামলার আসামিসহ আটজনকে আটক করেছে থানা পুলিশ সিলেটে মন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে উত্তেজনা, চেয়ার ভাঙচুর সিলেটে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহান স্বাধীনতার মাস উপলক্ষে সুরমা সমাজ কল্যাণ সমিতির আলোচনা সভা ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের আহবানে সভায় যোগদান করলেন সুলতান গুচ্ছগ্রাম বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুলে ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী অপসংস্কৃতি থেকে সনাতনী সমাজকে বেরিয়ে আসতে হবে: এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা

বালাগঞ্জ ছাত্রদল নেতা সোহেলের কবর জিয়ারত করেন- সিলেট জেলা বিএনপির

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৭৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চুরির প্রতিবাদ করতে গিয়ে পুলিশের গুলিতে শাহাদাতবরণ কারী বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের ৩য় শাহাদাতবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার মরহুম শহীদ সায়েম আহমদ সুহেলের কবর জিয়ারত করেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। জিয়ারত শেষে শহীদ সায়েম আহমদ সোহেল স্মৃতি পরিষদ আয়োজিত দোয়া মাহফিলে অংশ নেন কামরুল হুদা জায়গীরদার সহ নেতৃবৃন্দ।
এসময় বালাগঞ্জ উপজেলা ও স্থানীয় বিএনপি যুবদল ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে শহীদ সায়েম আহমদ সোহেলের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা ও দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
কবর জিয়ারত শেষে কামরুল হুদা জায়গীরদার বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের সাহসী সৈনিক ছিলেন সায়েম আহমদ সোহেল। তিনি মানুষের অধিকার রক্ষায় নিজের জীবন বিলিয়ে দিয়ে দেখিয়ে গেছেন দেশের প্রতি তার কতটা ভালবাসা ছিল। গনতন্ত্রকামী জনতার অন্তরে শহীদ সোহেল আদর্শের বাতিঘর হয়ে চিরদিন বেঁচে থাকবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain