শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সড়ক দুর্ঘটনায় ছয় মোটরসাইকেল আরোহীসহ ৭ জনের মৃত্যু

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২০৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী তিন কিশোরের মৃত্যু হয়েছে। অপর দিকে বরিশালের মুলাদীতে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটর সাইকেলের ৩ আরোহী এবং বাকেরগঞ্জে বাস দুর্ঘটনায় এক যাত্রী নিহত হয়েছেন। বাস দুর্ঘটনায় আরও ৬ ব্যক্তি আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২ জানুয়ারি) দুপুরের পর এসব দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে।

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী তিন কিশোররা হলেন- পৌরশহরের স্লুইসগেট এলাকার আফসার আলীর ছেলে শাহাদাত (১৬), জাহাঙ্গীর আলমের ছেলে শুভ (১৫) ও শুকুর আলীর ছেলে মুজাহিদ (১৭)।

আজ (২ জানুয়ারি) দুপুর ১টায় উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কে জ্যোৎস্না ফিলিং স্টেশনের পাশে চাকাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, হিরো মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে রহিমবখস দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য যাচ্ছিলেন। পথে চাকাই এলাকায় পৌঁছালে সামনে থেকে ঠাকুরগাঁও থেকে আসা দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই শাহাদাত ও মুজাহিদের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় শুভকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দশমাইল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার পরই ট্রাক নিয়ে পালিয়ে যায় চালক। চালককে আটকের চেষ্টা চলছে।

অপর দিকে বরিশালের মুলাদীতে মোটরসাই‌কেল দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রোববার (২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় মুলাদীর মীরগঞ্জ সড়‌কের কা‌জিরহাট ঈদগাহ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে। মুলাদীতে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহতরা হলেন- হারুন নলী (৪৫), ইদ্রিস হাওলাদার (৬০) এবং রাজিব নলী (২৩)। তাদের বাড়ি ওই উপজেলার বরইয়া এলাকায়। বাকেরগঞ্জে বাস দুর্ঘটনায় নিহত হয়েছে রন (৪৫) নামে এক ব্যক্তি।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে মুলাদী থানার (ও‌সি) এস এম মাকসুদুর রহমান ব‌লেন, মীরগঞ্জ থে‌কে মোটরসাই‌কেল‌যো‌গে বড়ইয়া কা‌জিরচর যা‌চ্ছি‌লো ওই তিন জন। প‌থে কাজীরহাট এলাকায় নিয়ন্ত্রন হা‌রি‌য়ে মোটরসাই‌কেলটি সড়‌কের পা‌শে এক‌টি গা‌ছের উপ‌রে ধাক্কা দি‌লে ঘটনাস্থ‌লেই তিনজ‌নের মৃত‌্যু হয়। তিনজ‌নের লাশ উদ্ধার করে ম‌র্গে প্রেরণ করা হয়।

বাকেরগঞ্জে পৃথক দুর্ঘটনায় বাসের আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে ৬ ব্যক্তি আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, বাকেরগঞ্জে বাস দুর্ঘটনাকবলিত হয়ে এক যাত্রী নিহত হয়েছেন। ও ৬ জন আহত হয়েছে। বেলা ১২টার দিকে বরিশাল-মুলাদী হিজলা সড়কের কাজীরচর নলিকান্দি এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনা এবং বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জের বটতলা এলাকায় গাছের সাথে ধাক্কা লেগে বাস দুর্ঘটনা ঘটে। পুলিশ পৃথক দুর্ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য বরিশাল মর্গে পাঠিয়েছে। অপরদিকে আহত ৬ জনকে ভর্তি করা হয়েছে শেবাচিম হাসপাতালে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন বলেন, বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain