শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

দ্রব্যমূল্যের দাম বেড়েছে এটি অস্বীকার করার সুযোগ নেই: পরিকল্পনামন্ত্রী

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, জিনিস পত্রের দাম বেড়েছে এটি অস্কীকার করার সুযোগ নেই। শেখ হাসিনা ব্যবসা করে না। অন্য দেশে যে যে পন্যে দাম বেড়েছে তা তিনি কমাতে পারবে না। দেশের উৎপাদিত পন্য ট্রাক দিয়ে বড় বড় শহরে নিয়ে ন্যায্যমূল্যে বিক্রির ব্যবস্থা করা হচ্ছে। হুহু করে যে পন্যের দাম বেড়েছে তা নিয়ন্ত্রণ করা হবে। ট্যাক্স রিভেট দিবো, ভ্যাট মৌকুফ করবো, বিদেশ থেকে বিনা শুল্কে খাদ্যদ্রব্য আনার ব্যবস্থা করা হবে।

নিত্যপন্য নিয়ে চাঁদাবাজি, সিন্ডিকেট করা যাবে না। শক্ত হাতে ধমন করে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ করবে সরকার বলে এমন মন্তব্য করেন তিনি।

 

শুক্রবার সুনামগঞ্জের ছাতক উপজেলায় লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রবাসী আওয়ামী লীগ নেতা গয়াছুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন- সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক এমপি, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ।

৮৫ লক্ষ টাকা ব্যয়ে ভবনটি নির্মান করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain