সরকার জনগণের নয় তাই একের পর এক নিত্যপণ্যের দাম বাড়ছে : সিলেটে ড. মোশাররফ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খোন্দকার মোশাররফ হোসেন বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষের নাভিশ্বাস উঠছে। সবকিছুর দাম এত বেশি, বলা যায় আকাশছোঁয়া দাম। অথচ এ সরকার ভোট পাওয়া জন্য বলেছিলো ১০ টাকা কেজিতে দেশের মানুষকে চাল খাওয়াবে। কিন্তু দিন দিন এ সরকার চাল-ডাল-তেলসহ সকল নিত্যপণ্যের দাম বাড়াচ্ছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকালে নগরীর চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট মহানগর আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বর্তমান সরকার জনবান্ধব নয়, এই সরকার জনগণের নয়- তাই নিত্যপণ্যের এভাবে একের এক দাম বাড়াচ্ছে বলে মন্তব্য করেন ড. খোন্দকার মোশাররফ হোসেন।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য একের পর এক বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মূচির অংশ হিসেবে সিলেটে মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করেছে মহানগর বিএনপি।

সোমবার বিকাল ৩টা থেকে নগরীর চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শুরু হয় হয় এ প্রতিবাদ সমাবেশ। এর আগে সমাবেশস্থলে এসে পৌঁছেন সিলেট সিটি করপোরেশেনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

জোহরের পর থেকেই মহানগরের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিল সহকারে সমাবশেস্থলে উপস্থিত হন। উপস্থিত হন ছাত্রদল-যুবদলসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরাও।
এদিকে, সমাবেশ শুরুর আগে কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে নেতাকর্মীদের অনেকেই জুতা পায়ে ওঠে পড়েন। পরে স্বেচ্ছাসবেকরা তাদের বুঝিয়ে নিচে নামিয়ে দেন এবং জুতা খুলে বেদিতে ওঠার আহ্বান জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain