শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট-জকিগঞ্জ সড়কের বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া বাজারের পাশে চন্দনপুর নামক স্থানে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত বাসটি ছিটকে রাস্তার পাশে ক্ষেতে গিয়ে পড়ে এবং গাড়ির প্রায় সব যাত্রীই আহত হন। এর মধ্যে কয়েকজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহত সবাইকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছেন।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় এক ইউপি সদস্য।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain