শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়েছেন সাংবাদিক নিজাম উদ্দিন-করাফটকে সংবর্ধনা

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মহামান্য হাইকর্টোর বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি রাজিক-আল-জালিলের একটি দ্বৈত বেঞ্চে সাংবাদিক নিজাম উদ্দিন টিপুর জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, দৈনিক সবুজ সিলেট পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক নিজাম উদ্দিন টিপুকে বিগত ১৭ নভেম্বর ২০২১ তারিখে দৈনিকি সবুজ সিলেট পত্রিকার অফিসের সামনে থেকে শাহপরাণ (রহ.) থানার এএসআই সোহেল রানা ও এএসআই সাইফুলসহ একদল পুলিশ নিজাম উদ্দিন টিপুকে আটক করে শাহপরাণ (রহ.) থানায় নিয়ে যান এবং ডিজিটাল নিরাপত্তার আইনের একটি মামলায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। এবং এই মামলায় সাংবাদিক নিজাম উদ্দিন টিপুকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।

কারাফটকে সাংবাদিক নিজাম উদ্দিন টিপু সংবর্ধিত : তিন মাস ১৭ দিন পর মহামান্য হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেলে কারাফটকে সাংবাদিক ‘টিপু মুক্তি পরিষদ’র উদ্যোগে ফুলেল সংবর্ধান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ‘টিপু মুক্তি পরিষদ’র যুগ্ম আহ্বায়ক ডা. এনামুল হক এনাম, ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. জালাল মিয়া, মাওলান ছালিকুর রহামান, মাওলানা ইমাম উদ্দিন, সদস্য সচিব সাংবাদিক এম.এ মালেক, সাংবাদিক মো. ইসলাম আলী, গোয়াইঘাট সংবাদের সম্পাদক এম.এ. রহিম, মাওলানা ইমাম উদ্দিন, সিলেট ল’ কলেজ ছাত্র ফোরামের আহ্বায়ক হিলাল উদ্দিন শিপু, যুগ্ম আহ্বায়ক জাকারিয়া হোসেন জাকির, নাজমুল হুদা মারুফ, দৈনিক সবুজ সিলেটে স্টাফ ফটোগ্রাফার রাধে মল্লিক তপন, সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান ফাহিম, আব্দুর রহমান নাইম, মাহবুবুর রহমান ফারহান, জয়, উজ্বল, আহমদ আলী প্রমুখ। -বিজ্ঞপ্তি

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain