শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেট নগরীর ৩নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে কর্মীসভা সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৮৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগরীর ৩নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে এক কর্মীসভা বৃহস্পতিবার (৩ মার্চ ২০২২) বাদ এশা কাজলশাহ দিঘীরপাড়ে সম্পন্ন হয়।
কাজলশাহ’র বিশিষ্ট প্রবীন মুরব্বি শামসুদ্দিন আহমদের সভাপতিত্বে ও কাজলশাহ এলাকার রাজিব কুমার দে রাজু’র পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের ৫ বারের নির্বাচিত কাউন্সিলর, সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিম লিডার ফরহাদ চৌধুরী শামীম। প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, সিলেট বিএনপির প্রাণ প্রিয় ও পরিচিত মুখ মরহুম নুরুল ইসলাম নাহিদ সিলেট বিএনপির তরুণ উজ্জল নক্ষত্র ছিলেন। তার হাত ধরে অনেক নেতার সৃষ্টি। অনেক কর্মী তার অনুসারী। আমি তরুণ এই ক্ষনজন্মা জিয়ার সৈনিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। অনুষ্ঠানে মাত্র ৫০-৬০ জনের উপস্থিতি এর মধ্যে আমি খুজে পাই দুজন কর্মী শামীম চৌধুরী ও রাজিব কুমার দে রাজু। আমি এতে সন্তুষ্ট নই। ৩নং ওয়ার্ড ৭টি এলাকা নিয়ে যুক্ত। ৭টি এলাকায় অন্তত ৫০ জন দক্ষ কর্মীর প্রয়োজন। এতে আমার যতটুকু শ্রম দিতে হয়, দিবো।
বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ূন আহমদ মাসুক, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম মজুমদার, মাহবুব চৌধুরী, সিলেট মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক এমদাদুল হক স্বপন ও নয়ন আহমদ, নজরুল ইসলাম, সুহেল বাসিত।
আরো বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ডের প্রবীন মহানগর বিএনপি নেতা নাসিরুল ইসলাম নাসির, সিনিয়র সহ সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, ৩নং ওয়ার্ডের সাবেক ২ বারের সহ সভাপতি মো. শামীম আহমদ চৌধুরী, ৩নং ওয়ার্ডের যুবদল নেতা ও সামাজিক কর্মকান্ডের পরিচিত মুখ এডভোকেট এম.এ লাহিন, সৈয়দ নুর আলী, জাহাঙ্গীর আহমদ চৌধুরী, সিলেট জেলা ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন রাহেল, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাবিবুর রহমান, ৩নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহিন উদ্দিন আহমদ।
এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন দুলাল আহমদ, মাসুক আহমদ, সেলিম মিয়া, প্রিন্স আহমদ প্রমুখ।
কর্মীসভা ও তথ্য ফরম বিতরণ কার্যক্রমের পূর্বে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. সালাহ উদ্দিন আহমদ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain