শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

৫ম গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২৩২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত ৫ম গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের অন্যতম পরিচালক জুনেদ আহমদ এর যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। (৫ মার্চ) শনিবার বিকেলে সাহেবের বাজার পশ্চিমের মাঠে অনুষ্ঠিত হয়।

গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক জসিম উদ্দিন এর সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ ক্রীড়াঙ্গনের স্বপ্ন দেখেছিলেন। তার সুযোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় দেশের ক্রীড়াঙ্গন সমৃদ্ধ ও সম্প্রসারিত হয়েছে। বিশ্বের বুকে আমাদের গৌরবের একটি বড় স্থান করে দিয়েছে দেশের ক্রীড়াবিদরা। ক্রীড়াঙ্গনে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে। তিনি আরো বলেন, সাহেবের বাজার গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের সিলেটের মধ্যে অন্যতম একটি ব্যতিক্রমী। সাধারণভাবে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কথা বলা হলেও এই টুর্নামেন্ট এলাকায় উচ্চশিক্ষা বিস্তারে ব্যাপক ভূমিকা রাখবে। কেননা গ্রাজুয়েট না হলে কেউ এখানে খেলতে পারবে না। ফলে তরুণদের মধ্যে উচ্চশিক্ষার সুস্থ প্রতিযোগিতা তৈরি হবে।

গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক আব্দুল বাছিত ও সাংবাদিক ইদ্রিছ আলীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাহেবের বাজার স্কুল এন্ড কলেজের সহাকারী প্রধান শিক্ষক হারুনুর রশিদ, ৩নং খাদিমনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আনছার আলী, ফ্রান্স প্রবাসী নুরুল ইসলাম, সদর উপজেলা স্পোর্ট একাডেমীর সাধারণ সম্পাদক ওলিউর রহমান, বনফুল সিলেট জোনের পার্টনার শাহিন আহমদ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সাহেবের বাজার গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক মুহিত হোসেন, ইমরান আলী তালুকদার, নজরুল ইসলাম, আব্দুস সালাম, জুনেদ আহমদ, কাওছার আহমদ, মতিউর রহমান, খাদিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জালাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জালাল উদ্দিন, দপ্তর সম্পাদক কামাল উদ্দিন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক হানিফ আলী। ফাইনাল খেলায় ধারাভাষ্য প্রদান করেন সাহেবের বাজার স্কুল এন্ড কলেজের প্রভাষক মাহবুুবুর রহমান ও প্রভাষক মক্তার আলী। ফাইনাল খেলায় ইয়াং ব্রাদার্স টিমকে ২২ রানে হারিয়ে জয় লাভ করে ইয়াং ফাইটার্স টিম। ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইয়াং ফাইটার্স টিমের অধিনায়ক এমরান আলী তালুকদার। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain