শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

ফেসবুক পোস্ট নিয়ে গাজীপুরে সংঘর্ষ, তিনজনকে কুপিয়ে হত্যা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: গাজীপুরের কাপাসিয়ায় ফেসবুক স্ট্যাটাস নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছেন কাপাসিয়া থানা পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামে এ ঘটনা ঘটে। কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলেন- দক্ষিণগাঁও এলাকার মৃত আলম হোসেনের ছেলে নাঈম (১৮), একই গ্রামের আলম মিয়ার ছেলে ফারুক (২৬) ও হিরণ মিয়ার ছেলে রবিন (১৫)। আহতরা হলেন- দক্ষিণ গাঁও গ্রামের নয়ন সরকারের ছেলে রাব্বি (১৪), মির্জা নগর গ্রামের ইসমাইলের ছেলে হৃদয় (১৪), মামুর্দি গ্রামের আমজাদ হোসেনের ছেলে ফাহিম ও চর আলী নগর গ্রামের জাহিদ হোসেন (২৮)।

পুলিশ জানায়, শীতলক্ষ্যা নদীর নরসিংদীর পার এলাকার একজন ফেসবুকে ‘বিতর্কিত’ পোস্ট দেন। সেই পোস্টে শীতলক্ষ্যা নদীর অপর পারে গাজীপুরের কাপাসিয়া প্রান্তের কয়েক যুবক সেই পোস্টের বিরোধিতা করে সেখানে কমেন্ট করেন। এর জেরে শনিবার রাত সাড়ে ১১টার দিকে দুই পক্ষের যুবকেরা কাপাসিয়ার আড়াল গ্রামের এমপিএম অ্যাপারেলস কারখানার পাশে জড়ো হয়ে বাগ্‌বিতণ্ডায় জড়ান। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছুরিকাঘাত ও হামলার ঘটনায় কমপক্ষে সাত থেকে ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে নাঈম ও ফারুকের মৃত্যু হয়। আহত আরও দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে রোববার সকালে রবিনের মৃত্যু হয়।

এ বিষয়ে কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় তিনজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুজনের মরদেহ মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য নরসিংদী জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়। তদন্ত সাপেক্ষে অভিযোগের ভিত্তিতে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain