শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

৫ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদের স্মারকলিপি

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১১৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মাধ্যমিক শিক্ষা স্তরের বিদ্যমান পাঁচটি বৈষম্য নিরসনের লক্ষ্যে ৫ দফা দাবিতে সিলেট জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ সিলেটের নেতৃবৃন্দ।
মঙ্গলবার (১৫ মার্চ) সকালে সিলেট জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইমরুল হাসান।
৫ দফা দাবি হলো- আসন্ন ঈদে শতভাগ উৎসব ভাতা ও বাড়িভাড়া প্রদান, সরকারি স্কুলের প্রধান শিক্ষকদের ন্যায় বেসরকারি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের ৬ষ্ঠ গ্রেড ও সহ প্রধানদের ৭ম গ্রেড প্রদান, মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ও সহ প্রধানদের দুটি উচ্চতর গ্রেড প্রদানের সুস্পষ্ঠ ঘোষনা প্রদান, বেসরকারি শিক্ষকদের ঐচ্ছিক বদলী এবং প্রতিষ্ঠান প্রধান ও সহ প্রধানদের এনটিআরসিএ এর মাধ্যমে নিয়োগের ব্যবস্থা করা ও মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ সিলেটের সভাপতি মো. রফিকুল আলম, সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, সহ অর্থ সম্পাদক সুশীল দেবনাথ, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা বেগম, সদস্য দিলীপ কান্তি নাথ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain