শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১২৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে অসহায় ও হতদরিদ্র জনসাধারণের মধ্যে ২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৫ই মার্চ) সকাল ১০টায় দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের নৈখাই হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয়ে, দুপুর ১২টায় মোগলাবাজার সংলগ্ন রেবতী রমণ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, দুপুর ২ টায় হাজীগঞ্জ বাজারের পাশের মাঠে ও বিকেল ৪ টায় হরিনাথপুর গ্রামে উক্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির রাখেন ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষাক লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা ও সমাজসেবী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রাস্টের চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ, মোঃ কাপ্তান হোসেন সমাজকল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান সৌদিআরব প্রবাসী আলহাজ্ব মোঃ কাপ্তান হোসেন, দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সমিতি ইউ.কে’র সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী হোসেন আহমদ, লন্ডন প্রবাসী জাহেদ হোসেন, হোসেন আহমদ, সিলেটের আঞ্চলিক নাটকের জনপ্রিয় অভিনেতা সাহেদ মোশাররফ কটাই মিয়া।
বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, ট্রাস্টের নির্বাহী সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, আপ্তাব উদ্দিন, হারুনুর রশিদ হীরন, ময়নুল ইসলাম মনজুর, মুজিবুর রহমান জামাল ও শাহাব উদ্দিন শিহাব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রান্টু রঞ্জন রায়, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জাকারিয়া তালুকদার, ইকবাল একাডেমির প্রিন্সিপাল শামিম আহমদ, সমাজকর্মী শাহজাহান মিয়া, আব্দুস শহিদ, শাকিল মাহমুদ মঈন ও ইবাদুর রহমান প্রমুখ।
জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে মোগলাবাজার তথা বৃহত্তর সিলেটের বিভিন্ন এলাকায় জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। অদ্য মোগলাবাজার এলাকার ৪টি স্থানে এগারশত অসহায় ও হতদরিদ্র পরিবারের মধ্যে (চাল, ডাল, পিয়াজ, লবণ, সোয়াবিন তেল, আলু, ও আটা) খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে সিলেট নগরীর বিভিন্ন স্থানে ও দক্ষিণ সুরমা উপজেলা প্রত্যেকটি ইউনিয়নসহ সুবিধাবঞ্চিত জনসাধারণের বাড়ি বাড়ি গিয়ে সর্বমোট দুই হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain