সিলেট তাহেরের ওপর দুস্কৃতিকারীদের পৈশাচিক হামলা স্বেচ্ছাসেবক দল এর নিন্দা ও প্রতিবাদ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ২৪০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: গতকাল জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-সিলেট মহানগর শাখার যুগ্ম আহবায়ক আবু সালেহ তাহের এর ওপর একদল দুস্কৃতিকারী পৈশাচিক হামলা চালিয়েছে। তিনি বর্তমানে ওসমানী হাসপাতালে মূমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। দুস্কৃতিকারীদের এই ধরণের নগ্ন ও কাপুরুষোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, “বর্তমান সরকার দেশকে বিরাজনীতিকরণের লক্ষ্যে এখন অধিক মাত্রায় বেপরোয়া হয়ে উঠেছে। আওয়ামী সরকার তাদের লালিত দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা ও আহত করার মাধ্যমে দেশে এক ভয়ানক নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে।

বর্তমান জনবিচ্ছিন্ন সরকার মানুষের জানমালের নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ। দেশের মানুষ যখন বর্তমানে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নিদারুন সংকটে নিপতিত, তখন প্রতিহিংসাপরায়ণ সরকার অব্যাহত গতিতে বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে তাদেরকে আহত করার পুরনো পথেই হাঁটছে। বর্তমান সরকার চিরকাল ক্ষমতায় টিকে থাকতে তাদের নীলনকশা বাস্তবায়নে এখন আরো বেশী মাত্রায় হিং¯্র হয়ে উঠেছে। কিন্তু জনগণের মিলিত শক্তির কাছে কোন নীল নকশাই কাজে আসবে না। আওয়ামী লীগ সরকার তাদের কৃতকর্মের বিরুদ্ধে জনগণের মিলিত স্রোতে আতঙ্কিত হয়ে নিজেদের অস্তিত্বের প্রশ্নে এখন দেশব্যাপী বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর হামলা চালানোর অমানকি নিষ্ঠুর খেলায় মেতে উঠেছে।

জনগণের সঙ্গে প্রতারণা এবং স্বৈরাচারী আচরণের শাস্তি থেকে বর্তমান শাসকগোষ্ঠী জনগণের আদালত থেকে কখনোই রেহাই পাবে না। হামলা-মামলা-জুলুম-নির্যাতন ও হাজার হাজার নেতা-কর্মীকে গ্রেফতার করে বর্তমান সরকার জনবিষ্ফোরণের হাত থেকে বাঁচতে পারবে না। ন্যায়সঙ্গত আন্দোলনকে দমাতে পারবে না।”

বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-সিলেট মহানগর শাখার যুগ্ম আহবায়ক আবু সালেহ তাহের এর ওপর হামলাকারী আওয়ামী দুস্কৃতিকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান এবং তার আশু সুস্থতা কামনা করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain