শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

গ্রেটার বালুচর প্রবাসী সোশ্যাল এসোসিয়েশন’ আত্ন প্রকাশ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১১৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: গত ২২ মার্চ সন্ধ্যা ৭ টায় ইষ্ট লল্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে গ্রেটার বালুচর এলাকার সর্বস্তরের বিপুল সংখ্যক উপস্থিতে উৎসব মুখর পরিবেশে একটি সামাজিক সংস্থা গঠনের লক্ষে এক মতবিনিময় ও আলোচনা সভা হয়। উক্ত আলোচনায় সকলে একমত পোষণ করে গ্রেটার বালুচর বাসীর কল্যানে কাজ করার জন্য সামাজিক সংস্থা “গ্রেটার বালুচর প্রবাসী সোশ্যাল এসোসিয়েশন’ নামে সংগঠনটির নাম করন করা হয়।

বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী এলাকার সুপরিচিত জনাব হারুন উর রশিদ সাহেবের সভাপতিত্বে এবং সমাজ সেবক মো: মিনহাজুর রহমান এর সঞ্চালনায় পবিত্র কুরআন পাক থেকে তেলাওয়াত করেন মৌলানা শওকত।
উপস্থিত বালুচর প্রবাসিরা নিজ নিজ পরিচিতি এবং অভিমত ব্যক্ত করেন।
সভায় সর্বসম্মতিক্রমে, মহানুজ্জামান চৌধুরীকে প্রধান আহবায়ক এবং মো: মিনহাজুর রহমানকে সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট আহবাক কমিটি ঘোষনা করা হয়।
এতে যুগ্ম আহবায়ক হলেন আবুল হুসেইন, আহবায়ক সৈয়দ সুহেল আহমেদ, আহবায়ক জালাল উদ্দিন মিন্টু(অর্থ) ,আহবায়ক শাহ মোহাম্মদ আব্দুল আহাদ , সহ সদস্য সচিব তাজুল ইসলাম।
আহবায়ক সদস্যরা হলেন- হারুন উর রশিদ , কাজী মুজিবুর রহমান, শেখ শফিক উদ্দিন, নুরুল হক বাবর,লিপু চৌধুরী ,ওয়াহিদুর রহমান, আখলাকুল আলম সেবু, সুহান আহমেদ চৌধুরী , সালেহ আহমেদ, শাহানুজ্জান চৌধুরী ,মৌলানা শওকত, রকিবুজ্জান রকিব, দুলু মিয়া, বাবর আহমেদ , ফয়েজুর রহনান,ছালিক মিয়া , ইশতাক আহমেদ রাজিব,সাজিদুর রহমান, আনোয়ার উদ্দিন টিটু ,সৈয়দ ওবাইদুল হক মিন্টু,সুয়েব আহমেদ, হারুন রশিদ ,ইসলাম কারী প্রমুখ । মুনাজাত ও আপ্যায়নের মধ্য দিয়ে উক্ত সভার সমাপ্তি হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain