শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

স্বাধীনতা দিবস উপলক্ষে ৯৭-৯৯ সিলেট চাপ্টারের উদ্যোগে ইন্ডিপেনডেন্স কাপ এর শুভ উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৯৭-৯৯ সিলেট চাপ্টার উদ্যোগে ইন্ডিপেনডেন্স কাপ-২০২২ শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) সকাল ১১টায় নগরীর বালুচর কিংস ফুটসাল ইনডোরে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মেট্রাপলিটন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।
প্রধান অতিথি বক্তব্যে মোঃ নিশারুল আরিফ বলেন, তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেছেন, ‘আমরা খেলাধুলাকে বেশি গুরুত্ব দিচ্ছি এজন্য যে, তরুণ প্রজন্ম যত বেশি এতে অংশ নেবে ততটাই তাদের মনমানসিকতা আরো ভালো হবে। শারীরিকভাবে সুস্থ হবে এবং নিজেদের আরও বেশি তৈরি করতে পারবে।’
৯৭-৯৯ চাপ্টারের শিক্ষার্থী মো. আহবাবুল করিমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মুনতাসির সানিয়াত। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৯৭-৯৯ চাপ্টারের আহ্বায়ক তানিম মাহমুদ, সদস্য সচিব কাওসার জামাল, সদস্য সারওয়ার আলম শাকিল, কবির আহমদ, শুভ মেহেদি, রাসেল হাসান, জাফর চৌধুরী, রাসেল আহমদ, জাবেদ সুফিয়ান, নার্গিস সুলতানা রুমি, ফরহাদ খান, ইমদাদ হোসেন রিপন, দেলওয়ার হোসেন রানা, হাসান আহমদ, নাজিম উদ্দিন সাহান, রুবেল আহমদ নান্নু, সামসুল ইসলাম, আবদুল করিম, রুহেল আহমদ, উপদেষ্টা পরিষদের সদস্য মো. নাজিম উদ্দিন পান্না, লিমন, লোবনা চৌধুরী, মো. শাহাব উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এহতেসাম হাসান লায়েক। পরে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পাঠ করে জাতীয় পতাকা উত্তোলন করা হয় ও স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে পায়রা ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট মেট্রাপলিটন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ। উক্ত টুর্নামেন্টে দেশের বিভিন্ন স্থান থেকে ৯৭-৯৯ চাপ্টারের শিক্ষার্থীরা অংশ নেন।
অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দদের সম্মাননা স্মারক তুলে দেন ৯৭-৯৯ চাপ্টারের শিক্ষার্থীবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain