শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সংবাদ সম্মেলন-করোনার কারণে জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল হয়নি

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ‘৩ মাসের সময় দিয়ে কেন্দ্র থেকে সিলেট জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিলো। কিন্তু করোনা মহামারির কারণে দলীয় অনেক কার্যক্রম স্থবির ছিলো। তাই সময়মতো সিলেট জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের আয়োজন করা সম্ভব হয়নি। ২ বছর ৩ মাস পর অবশেষে গণতান্ত্রিক পন্থা অবলম্বন করে জেলার অধীনস্থ (উপজেলা ও পৌর) ১৮টি ইউনিটে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আগামীকাল (মঙ্গলবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট জেলা বিএনপির বহুল কাঙ্ক্ষিত সম্মেলন ও কাউন্সিল।

আজ সোমবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৫টায় সিলেট রেজিস্ট্রি মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন। তিনি বলেন, আগামীকালের (মঙ্গলবার) সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন বিএনপির সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা।

সম্মেলন ও কাউন্সিল সফলের লক্ষ্যে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশরেন মেয়র আরিফুল হক চৌধুরী এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরসহ মহানগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain