শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

জেলা বিএনপির বিদায়ী আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের অভিনন্দন ও কৃতজ্ঞতা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামীম আহমদকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সদ্য বিদায়ী সাবেক আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। একটি সুন্দর ও প্রাণবন্ত কাউন্সিল উপহার দেয়ায়, বিএনপির কেন্দ্রীয়, সিলেট বিভাগ ও জেলা নেতৃবৃন্দ, কাউন্সিলার ও নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।
মঙ্গলবার এক বিবৃতিতে সদ্য বিদায়ী এই আহ্বায়ক বলেন, দীর্ঘ ২ বছরেরও বেশী সময় ধরে আমি জেলা বিএনপির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছি। জেলা বিএনপিকে মনে হয়েছে নিজের পরিবার। করোনা মহামারীর কারণে কাউন্সিল করতে বিলম্ব হয়েছে। সর্বোপরি শেষ সময়ে এসে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে একটি অবাধ ও সুষ্টু নির্বাচনের মাধ্যমে জেলা বিএনপির নতুন নেতৃত্বে হাতে ক্ষমতা হস্থান্তর করতে পারায় নিজেকে ধন্য মনে করছি। কাউন্সিলকে সফল ও সার্থক করতে বিএনপির কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা নেতৃবৃন্দ যে ত্যাগ ও পরিশ্রম করেছেন তা কোনভাবে ভুলে যাবার নায়। আমার প্রত্যাশা নতুন নেতৃত্বের মাধ্যমে জেলা বিএনপির কার্যক্রম আরো শক্তিশালী হবে। তৃনমূল নেতাকর্মীদের ভালবাসার কারণেই এই কাউন্সিল সম্ভব হয়েছে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। জাতীয়তাবাদী আদর্শের যেকোন প্রয়োজনে সদা পাশে থাকতে আমি অঙ্গিকারাবদ্ধ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain