শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

দিনাজপুরে গাড়ির ধাক্কায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: দিনাজপুরের নবাবগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের তিনজন আরোহী নিহত হয়েছেন। গত মধ্যরাতে উপজেলার আলমনগর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার নারায়নপুর গ্রামের ইয়াসিন আলীর পুত্র কিবরিয়া ইসলাম (৩০), কাঁচদহ গ্রামের জাহিদুল ইসলামের পুত্র সাব্বির হোসেন (২৩) ও উত্তর শ্যামপুর গ্রামের রবিউল ইসলামের পুত্র রিমন ইসলাম (২২)।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

ওসি বলেন, রাত ১২টার দিকে নবাবগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলে কাঁচদহ বাজারে যাচ্ছিলেন ওই তিনজন। পথে আলমনগর বাজারের সামনে পৌঁছালে, একটি গাড়ি তাদের মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিনজনের মাথায় গুরুতর আঘাত লাগে। এতে তাদের মৃত্যু হয়।

 

পরে খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতদের পরিবারের কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর ধাক্কা দেওয়া অজ্ঞাত গাড়িটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain