শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার রাতে জিন্দাবাজারস্থ কার্যালয়ে এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় শেখ আশরাফুল আলম নাসির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন ইবনে লস্কর রাব্বির পরিচালনায় আয়োজিত সভায় বিভিন্ন সিন্ধান্ত গৃহীত হয়।

গত সভায় সদস্য বাচাই কমিটির সিন্ধান্ত অনুযায়ী সাধারণ সদস্য হিসেবে আনোয়ার হোসেন এবং মামুন হোসেন ও একরাম হোসেনকে সহযোগী সদস্য এবং আসন্ন মাহে রমজানে ইফতার মাহফিল আয়োজনের সিন্ধান্ত গৃহীত হয়।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো: দুলাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, কোষাধ্য শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: আবু বকর, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইদ্রিস আলী, নির্বাহী সদস্য মামুন হাসান, আব্দুল বাতিন ফয়সাল।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain