শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও মা সমাবেশ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট ৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, এক সময় শিক্ষা প্রতিষ্ঠানে ভবন ও শিক্ষক শঙ্কট থাকার পরও এক সাথে সিলেটের ১৯জন কৃতিসন্তান দেশের বিভিন্ন জেলায় জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাকে গুরুত্ব দিয়ে অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি, শিক্ষক স্বল্পতা দূর করে শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছেন। এত কিছুর পরও দক্ষিণ সুরমা উপজেলায় বিসিএস ক্যাডার নেই। আমি চাই আমার নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে মানসম্মত শিক্ষা গ্রহণ করে বিসিএস ক্যাডার হিসেবে নিজেদেরকে গড়ে তোলা। তিনি শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের অনেক দায়িত্ব রয়েছে। ছেলেমেয়েদের হাতে অযথা স্মার্টফোন তোলে দিয়ে তাদের লেখাপড়ার ভবিষ্যত নষ্ট না করার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি বিদ্যালয়ের বিভিন্ন দাবী-দাওয়া পূরণে আশ্বাস প্রদান করেন।
এমপি হাবিবুর রহমান হাবিব গত ৩১ মার্চ বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীনবরণ ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ¯িœগ্ধা তালুকদারের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক বিশ্বনাথ তালুকদার, নীহার রঞ্জন ভৌমিক ও শিক্ষার্থী জয়া রায়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্য ব্রত রায়, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ।
রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিসেন সামন্ত এর স্বাগত বক্তব্যের মধ্যে সূচিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রেবতী রমন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নিরুপম চক্রবর্তী শুভ্র, শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন, শিক্ষার্থী মহসিনা তাব্বাসুম মুহা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক মুহিবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শানর মিয়া, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, হারুনুর রশীদ হিরন, সেলিম আহমদ, সুরঞ্জিত দাস, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আলী, রুহুল ইসলাম মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নিজাম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর আলী, জাবেদ আহমদ প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী জামির ইসলাম ও গীতা পাঠ করেন শিক্ষার্থী সৌমিতা চক্রবর্তী।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain