শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

নবগঠিত ৩৭ নং ওয়ার্ডবাসীকে নজরুল ইসলাম নজুর রমজানের শুভেচ্ছা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ১০১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের নবগঠিত ৩৭ নং ওয়ার্ডবাসী সহ সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের নবগঠিত ৩৭ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম নজু ।

নজু বলেন, করোনাভাইরাসের মহামারির মধ্যেই আমরা অধিক সময় পার করলাম। নানা আশঙ্কা আর আতঙ্ক গ্রাস করেছিল আমাদের। সেসব মোকাবিলা করেই আমাদের টিকে থাকতে হয়েছে। এরই মধ্যে করোনাভাইরাসের থাবায় আমরা হারিয়েছি আমাদের অনেক প্রিয়জনকে, আপনজনকে। আমি সকলের রুহের মাগরিফরাত এবং আত্মার শান্তি কামনা করছি। স্বজনহারা পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজানে একে অপরের প্রতি দোয়া করবেন, পাশাপাশি করোনার থেকে আল্লাহর কাছে মুক্তি চান।

আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নবগঠিত ৩৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থীতা করবেন তিনি। তিনি সকলের দোয়া প্রত্যাশী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain