শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

৯ ও ২০ ওয়ার্ডে খেলাফত মজলিসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৮২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১৯ ও ২০ ওয়ার্ডে তাকওয়া অর্জনে মাহে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল মঙ্গলবার (১৯ এপ্রিল ২০২২) সংগঠনের মহানগর নির্বাহী সদস্য ২০নং ওয়ার্ড শাখার সভাপতি হাফিজ সাইফুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় একটি প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগর শাখার সহ-সভাপতি ক্বারী মাওলানা মুহাম্মদ সানা উল্লাহ। বিশেষ অতিথি মহানগর সহ-সাধারণ সম্পাদক ডা: মোস্তফা আহমদ আজাদ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন মাহে রমজানকে কেন্দ্র করে অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্যের বিভিন্ন পন্থা অবলম্বন করে দাম বাড়াচ্ছে। তিনি দ্রব্যমূল্য দাম নিয়ন্ত্রণ করার জন্য প্রশাসনের প্রতি জোড় দাবি জানান। তিনি আরও বলেন অবিলম্বে দলীয় মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, মোফাসিরে কোরআন মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা সাখাওয়াত হোসেন রাজি, বি-বাড়িয়া জেলার সাধারণ সম্পাদক মাওলানা মইনুল ইসলাম খন্দকার ও মাওলানা এহছানুল হক সহ কারাগারে বন্দি সকল আলেম উলামা রাজবন্দি জাতীয় নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি দিতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে ডা: মোস্তফা আহমদ আজাদ বলেন ১৯৮৯ সনের ৮ই ডিসেম্বর একটি ঐতিহাসিক সিদ্ধান্তের মাধ্যমে পৃথিবী বিখ্যাত শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক (রহ.) এর নেতৃত্বে সংগঠন প্রতিষ্ঠা হয়। তারই ধারাবাহিকতায় জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ইস্যুতে এ সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। তাই মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে এ সংগঠনের কাজ আরও শক্তিশালী করতে হবে।

মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর শাখার নির্বাহী সদস্য মাওলানা আব্দুস সালাম, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা শহীদ আহমদ, সংগঠনের ১৯নং ওয়ার্ড শাখার সভাপতি মাওলানা বেলাল আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা মাসুম আহমদ, ৪নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক হাফিজ হিযবুল্লাহ রাফি, ২০নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল কাশেম, মুহাম্মদ নুর আহমদ, জামিল আহমদ প্রমুখ। পরিশেষে দেশ জাতি ও ইসলামের কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain