শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিয়াম, সংযমের মাসেও সরকারের দমন-পীড়ন থেমে নেই: আব্দুল কাইয়ুম জালালি পংকী

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৩৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপি’র আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী বলেছেন, রাজধানীর নিউমার্কেট ও ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষের ঘটনায সরকার পরিকল্পিতভাবে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দায়ের করেছে। সারাদেশের মানুষ মিডিয়ার মাধ্যমে দেখেছে সরকাররের হেলমেট বাহিনীসহ লোকজন জড়িত। সরকার এই ঘটনাকে জড়িয়ে বিএনপি নেতা মকবুল সহ নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি। সিয়াম, সংযমের মাসেও এই অবৈধ সরকারের দমন-পীড়ন থেমে নেই। এই নিশিরাতের সরকারের হাত থেকে দেশের জনগন মুক্তি চায়।

(২৬ এপ্রিল) মঙ্গলবার বিকেলে সিলেট মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপি আয়োজিত প্রতিবাদ সভার সভাপতির বক্তব্যে এই কথাগুলো বলেন।

মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী’র পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ চৌধুরী শামিম, হাবিবুর রহমান হাবিব, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, এমদাদ হোসেন চৌধুরী, আজমল বক্ত চৌধুরী সাদেক, সদস্য নজীবুর রহমান নজীব, সালেহ আহমদ খসরু, মাহবুব কাদির শাহী, হুমায়ুন আহমদ মাসুক, নুরুল আলম সিদ্দিকী খালেদ,শামীম মজুমদার, মাহবুব চৌধুরী, সৈয়দ সাফেক মাহবুব, আফজল হোসেন, আব্দুল ওয়াহিদ সোহেল, কামাল হাসান জুয়েল।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain