শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

কুয়েতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২২৯ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক :: কুয়েতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন।গত সোমবার সকালে কুয়েতের ৭ নম্বর রিং রোডে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় প্রবাসীরা জানিয়েছেন, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে একটি ময়লার ট্রাক উল্টে ঘটনাস্থলেই তারা মারা যান। ওই ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, স্থানীয় সময় সকালে মরুভূমিতে ময়লা ফেলে আসার পর কুয়েতের ব্যস্ততম সড়ক আবু ফাতিরা থেকে কোস্টাল এলাকামুখী ওই রোডে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ময়লার গাড়িটি উল্টে যায়। এতে ওই হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain