শিরোনাম :
জালালাবাদ অন্ধকল্যাণ সমিতির সংবর্ধনায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেটের পারিবারিক মিলনমেলা ও বার্ষিক বনভোজন সম্পন্ন গোয়াইনঘাটে হত্যা মামলার আসামিসহ আটজনকে আটক করেছে থানা পুলিশ সিলেটে মন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে উত্তেজনা, চেয়ার ভাঙচুর সিলেটে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহান স্বাধীনতার মাস উপলক্ষে সুরমা সমাজ কল্যাণ সমিতির আলোচনা সভা ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের আহবানে সভায় যোগদান করলেন সুলতান গুচ্ছগ্রাম বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুলে ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী অপসংস্কৃতি থেকে সনাতনী সমাজকে বেরিয়ে আসতে হবে: এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা

সিলেট কুমারগাঁওয়ে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১০০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগরীর কুমারগাঁওয়ে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে করা মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে বাদী আসামিপক্ষের লোকজনের বিরুদ্ধে ১১ মে জালালাবাদ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে (জিডি) বাদী উল্লেখ করেন, ৯ মে ২২ইং সকাল ৭টার দিকে ঘটনাটি ঘটে। বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে (১৭) ধর্ষণ করার অভিযোগে তিনি জালালাবাদ থানায় কুমারগাঁও এলাকার মৃত আহসান আলীর ছেলে অভিযুক্ত মুন্নাকে ( ৪৫) আটক বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা নং- ১০, তারিখ ৯/০৫/২০২২ – নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৯ (১)। উক্ত মামলায় আসামী মোঃ নূর মিয়া প্রকাশ মুন্না বর্তমানে জেল হাজতে আছে।

সাধারণ ডায়েরি উল্লখ্য করে তারা-ফারুক মিয়া (৪০), পিতা- মৃত জোয়াদ আলী প্রকাশ আছান আলী, শফিক মিয়া (৬০), পিতা- মৃত সোনাফর আলী, ৩। কবির মিয়া (২৮), পিতা- শফিক মিয়া, সর্ব সাং- কুমারগাঁও, থানা- জালালাবাদ, জেলা- সিলেট, ৪। নূর মিয়া (৫৮), পিতা- অজ্ঞাত, সাং- শ্রীপুর (জৈন্তা ৪নং), থানা- গোয়াইনঘাট, জেলা- সিলেটগণ বর্ণিত মামলাটি আপোষে নিষ্পত্তি করার জন্য আমাকে ও আমার পরিবারের সদস্যদের চাপ সৃষ্টি করতঃ রাস্তা-ঘাটে বিভিন্ন ভাবে হয়রানি করা সহ হুমকি ধামকি দিয়া আসিতেছে। মামলা দায়ের হওয়ার পর থেকে বিভিন্ন সময় বাদীকে মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি প্রদর্শনসহ প্রাণনাশের হুমকি দিচ্ছেন।

বিবাদীদের এরূপ হুমকিতে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগিতেছি। বিবাদীগণ কর্তৃক যে কোন সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর সম্ভাবনা বিদ্যমান। তাই ভবিষ্যত নিরাপত্তার স্বার্থে বিষয়টি থানায় সাধারণ ডায়েরী করা হয়।

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain