শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বন্যাকবলিত বস্তিতে শুখনো খাবার বিতরণ করেছেন সমাজসেবী রাখি

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৮২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বৃষ্টি ও পাহাড়ি ঢলে চলমান থাকায় সিলেটে সার্বিক বন্যা পরিস্থিতির অবনতি ঘটেছে। গতকাল মঙ্গলবার প্লাবিত এলাকার পানি আরও বৃদ্ধি পেয়েছে। বৃষ্টি ও পাহাড়ি ঢলে চলমান থাকায় সিলেটে সার্বিক বন্যা পরিস্থিতির অবনতি ঘটেছে। নগরীর ভিতর দিয়ে বয়ে যাওয়া সুরমা নদীর পানি ইতোমধ্যে বিপদসীমা অতিক্রম করেছে। নদীর পানি উপচে সোমবার থেকেই তলিয়ে যেতে শুরু করেছে নগরের বিভিন্ন এলাকা। মঙ্গলবার প্লাবিত এলাকার পানি আরও বৃদ্ধি পেয়েছে। তাই বিশুদ্ধ খাবার পানি ও খাবারের সংকটে বেশি দুর্ভোগ পোহাচ্ছেন বন্যাকবলিত এলাকার বস্তি ও কলোনির মানুষজন। এই বস্তি ও কলোনির প্রায় ৪০জন মানুষের মাঝে শুখনো খাবার খাবার বিতরণ করেছেন সমাজসেবী চৌধুরী জান্নাত রাখি।

গতকাল মঙ্গলবার নগরীর কাজিরবাজার ও কানিশাইল এলাকার বস্তি ও কলোনির বাসিন্দাদের মাঝে শুখনো খাবার বিতরণ করেন তিনি। এই খাবার বিতরনে তাকে সহযোগিতা করেন পরিবেশ কর্মী শাহ সিকান্দর শাকির ও অনিক পাল। শুখনো খাবারে মধ্যে ছিল চিড়া, কলা ও বিস্কুট। প্রতিটি পরিবারকে তাদের প্রয়োজন অনুযায়ী এসব বিতরণ করা হয়েছে।

সমাজসেবী চৌধুরী জান্নাত রাখি বলেন, সিলেট নগরী বন্যাকবলিত। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি কষ্ট করছেন বস্তি ও কলোনির মানুষজন। কলোনিগুলোতে গিয়ে দেখলাম মানুষজন কোথাও হাটু পানি, কোথাও কোমর পানিতে দুর্ভোগ পোহাচ্ছেন। বিশেষকরে রান্না করার সুযোগ না থাকায় খাবার সংকটে আছেন এই মানুষজন। তাই তাৎক্ষনিক ভাবে তাদের কিছু শুখনো খাবার দিয়ে সাহায্য করেছি। আগামিতে এই এই মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করবো।

উল্লেখ্য, এর আগে বিভিন্ন সময় সিলেট নগরীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সুবিধা বঞ্চিত মানুষদের খোঁজে বের করে খাবার বিতরন করেছেন সমাজসেবি চৌধুরী জান্নাত রাখি। করোনাকালে ও ঈদে বিভিন্ন বস্তিতে চাল ডালসহ বিভিন্ন বাজারসামগ্রী দিয়ে মানুষজনকে সাহায্য করেছেন।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain