শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সাদিপুর নওয়াগাঁওয়ে বিদ্যুৎতের তারের উপরে পড়ে আছে কদম গাছ ঘটতে পারে বড় দূর্ঘটনা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২২ মে, ২০২২
  • ৮০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড মেন্দিবাগস্থ লতিফিয়া হাউজিং সাদিপুর ২য় খন্ড নওয়াগাঁও এলাকায় দীর্ঘ কয়েকদিন থেকে রাস্তার উপরে একটি কদম গাছ বিদ্যুৎ তার নিয়ে রাস্তার উপরে পড়ে রয়েছে। এখন মরণফাঁদে পরিনত হয়েছে। সামান্য ঝড়বৃষ্টি বা দমকা বাতাসে গাছের ডাল এমনকি গাছও ভেঙ্গে পড়ে রয়েছে। ফলে রাস্তার দিয়ে ভেঙ্গে পড়া গাছটি থাকায় চরম ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যানবাহন। যে কোন মূহুর্তে ঘটতে পারে প্রাণহানির মতো ঘটনাও। তাই বড় ধরণের কোন দুর্ঘটনা ঘটার আগেই ঝুঁকিপূর্ণ কদম গাছটি জরুরিভাবে অপসারণ করা প্রয়োজন বলে জানিয়েছেন এলাকাবাসী। এলাকাবাসীর মধ্যে ঘটনাটির বর্ণনা দেন এবং বিস্তারিত জানান, ছিদ্দিক আহমদ, সৈয়দ সামছুদ্দিন রানা, তায়েফুজ্জামান তায়েফ।

তারা জানান, কয়েক দিন থেকে বিদ্যুৎ অফিসে ফোন দিলে প্রতিপক্ষের কাছ থেকে কোনো সুরহা পায় যাচ্ছে না। গত কয়েক দিন আগে গাছটি বিদ্যুৎতের তারের উপর পড়ে রয়েছে। এই রাস্তা দিয়ে বিভিন্ন বাসা বাড়ির লোকজন প্রতিনিয়ত যাতায়াত করেন। গাছটির এমন পরিস্থিতি হওয়া সত্বেও নজরদারী নেই কর্তৃপক্ষের। এমন অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain