শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

রওশন এরশাদের পক্ষে জকিগঞ্জে ত্রান বিতরন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’র পক্ষে সিলেট জেলা জকিগঞ্জে ত্রান বিতন করা হয়েছে। জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি ও সাবেক ছাত্রনেতা মুজিবুর রহমান ডালিম দিনভর উপজেলার সুলতানপুর, সদর, কাজলসার ইউনিয়ন ও সড়কের বাজার এলাকায় এ ত্রান বিতরন করেন।

এ সময় মুজিবুর রহমান ডালিম বলেন- সিলেট অঞ্চলের বন্যা দুর্গত মানুষের দু:খ লাঘবে সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’র পক্ষে ত্রান কার্যক্রম জোরদার করা হয়েছে। কয়েকটি টিম একযোগে বিভিন্ন এলাকায় এ ত্রান বিতরন করছে।

ত্রান বিতরনকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা জাতীয়পার্টির সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফয়সল আহমদ স¤্রাট, যুব সংহতির জেলা নেতা সাহেদ আহমদ, আব্দুল আহাদ, জকিগঞ্জ জাতীয়পার্টির যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন, সুলতান ইউনিয়ন জাতীয়পার্টির সাধারন সম্পাদক ওলিউর রহমান, সিলেট জেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি বেলাল আহমদ, সাইদুর রহমান জীবন প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain