শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ:: মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: নজরুল ইসলাম বাচ্চু, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহীন হোসেন ও কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সৈয়দ হোসেন মোহাম্মদ তানভীর এর স্বাক্ষরিত গত (৮ জুন-২০২২) পত্রে মো: জিল্লুর রহমান কে পুনরায় কমিটিতে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট অনুমোদন দেওয়া হয়।

এসময় মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলার উপদেষ্ঠা হিসাবে কমিটিতে রাখা হয়েছে সাবেক কমান্ডার সিলেট জেলা ইউনিট কমান্ড বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, ডেপুটি কমান্ডার সিলেট মহানগর ইউনিট কমান্ড বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া, বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগর কমিটির সহ-সভাপতি শ্রী জগদীশ চন্দ্র দাস ও মোঃ লোকমান মির্জা।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা কমিটিতে অন্যান্যরা হলেন সহ-সভাপতি মো: নাজিম উদ্দিন, সহ-সভাপতি নুরুল ইসলাম (সাংবাদিক) সহ সভাপতি মুহিবুর রহমান মুহিব (মেম্বার), সহ সভাপতি মামুন আহমদ, সহ সভাপতি আলেয়া ইকবাল চৌধুরী, সহ সভাপতি এম এ কাহির, সহ সভাপতি উসতার আলী নাদিম, সহ সাধারণ সম্পাদক মো: শায়েস্তা তালুকদার, সহ সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা ,সহ সাধারণ সম্পাদক মো: নাজিম আহমদ, সাংগঠনিক সম্পাদক সালমান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মো: ফারুক মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, সহ সাংগঠনিক সম্পাদক শেখ জাবেদ, সহ সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মিজান আহমদ জীবন, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: রায়হান আহমদ,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বাবুল মিয়া, দপ্তর সম্পাদক মো: হেলিম খান, প্রচার সম্পাদক রফিক তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা খান সেলি, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল ইসলাম বাদশা, শ্রম ও বিষয়ক সম্পাদক মিল্লাদ (ছাব্বাক), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল বশর, কৃষি বিষয়ক সম্পাদক রফিক আলী ,ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব , কার্যনির্বাহী সদস্য ইয়াছিন আহমদ শুভ, সদস্য আব্দুল মন্নান, সদস্য আমির আলী, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড একটি শক্তিশালী সংগঠন। মুক্তিযোদ্ধা যুব কমান্ড মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করে। মুক্তিযোদ্ধা যুব কমান্ড বঙ্গবন্ধুর আদর্শ লালন করে। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নে কাজ করে। বঙ্গবন্ধুর তনয়া জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নে কাজ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আজ পৃথিবীর বুকে একটি রোল মডেল। জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বকে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু, কর্নফুলী টানেল ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র সহ নানাবিধ দীর্ঘ মেয়াদি প্রকল্পের উদ্ধোধন হতে যাচ্ছে এবং এই দৃর্ঘ্য মেয়াদি প্রকল্প একমাত্র বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা দ্বারাই সম্ভব, তাই মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা কমিটির নেতৃবৃন্দরা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করা আহবান জানান কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain