শিরোনাম :
তাহিরপুরে পানি কমছে বেড়েছে দূর্ভোগ মধ্যনগরে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি রনজিত সরকার কয়েস লোদীর নেতৃত্বে জৈন্তাপুর দরবস্তে বন্যাদুর্গত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে সকলকে দাঁড়ানোর আহবান প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর vগ্রাসরুটস ও সামাজিক আন্দোলন সিলেট জেলার শুকনো খাবার বিতরণ সামর্থ্যের সবটুকু দিয়েও বিএনপি বন্যাপীড়িত দূর্দশাগ্রস্ত মানুষের পাশে রয়েছে–মিফতাহ্ সিদ্দিকী নগর বাঁচাও, সিলেট বাঁচাও স্লোগানকে সামনে রেখে বর্তমান ও সাবেক মেয়রের ছড়া পরিদর্শন বন্যাদুর্গত এলাকায় বানভাসিদের পাশে আনসার ও ভিডিপি ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ’র পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নগরীর তেররতনে জেলা ওয়াকার্স পার্টির শুকনো খাবার বিতরণ

সিলেট আঞ্চলিক স্কাউটস মাল্টিপারপাস ওয়ার্কশপের উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেটের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার বলেছেন, মাঠ পর্যায়ে স্কাউটিং কার্যক্রমকে আরো গতিশীল রাখতে স্কাউট নেতৃবৃন্দকে দক্ষতার সাথে কাজ করতে হবে। স্কাউটরা দেশ গড়ার কাজে অবদান রাখছেন। তিনি সমাজ ও রাষ্ট্রের কল্যাণে স্কাউটদের অগ্রনী ভুমিকা পালন করার আহবান জানান।
ড. রমা বিজয় সরকার গত ৯ জুন বৃহস্পতিবার দুপুরে গোলাপঞ্জ উপজেলার লক্ষণাবন্দ স্কাউট আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে সিলেট, হবিগঞ্জ, মৌলবীবাজার, সুনামগঞ্জ ও সিলেট মেট্রো স্কাউট জেলা নিয়ে গঠিত সিলেট আঞ্চলিক স্কাউটস এর পরিকল্পনা প্রণয়ন বাস্তবায়ন পরিস্থিতি পর্যালোচনা ও বাজেট প্রণয়ন বিষয়ক বৃহত্তর কার্যক্রম আঞ্চলিক মাল্টিপারপাস ওয়াকশপ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট আঞ্চলিক স্কাউটস কমিশনার মহি উল ইসলাম মুমিতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট আঞ্চলিক স্কাউটস এর আঞ্চলিক সম্পাদক মুবিন আহমদ জায়গীরদার, সহভাপতি মোঃ জাকির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যক্ষ মাজেদ আহমেদ চঞ্চল, আঞ্চলিক কমিশনার সংগঠন নিহার কান্তি রায়, আঞ্চলিক উপ কমিশনার সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য মহিউস সুন্নাহ চৌধুরী, লিডার ট্রেনার ডা. সিরাজুল ইসলাম।
আঞ্চলিক উপ কমিশনার স্পেশাল ইভেন্ট প্রমথ সরকারের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে ধন্যবাদ প্রস্তাব উপস্থাপন করেন আঞ্চলিক উপ পরিচালক এস এম জাহির উল আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি স্কাউটার মিত্রা কর এর হাতে এ এল টি সনদ তুলে দেন।
উল্লেখ্য, তিন দিনব্যাপী অনুষ্ঠিত মাল্টিপারপাস ওয়ার্কশপে অঞ্চল ও জেলা পর্যায়ের স্কাউট-নেতৃবৃন্দের উপস্থাপিত পরিকল্পনা পরবর্তীতে জাতীয় পর্যায়ে উপস্থাপিত হবে।
বক্তারা বলেন, কিন্ডারগার্টেন ও বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট দল খোলার ব্যাপারে সবার দৃষ্টি রাখতে হবে। বক্তারা মুক্ত স্কাউট দল গঠন, শাপলা কাব ও প্রেসিডেন্ট স্কাউট গঠনে সবার কার্যকর ভূমিকা গুরুত্ব প্রদানের আহবান জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain