শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ করলেন এমপি মিলাদ গাজী

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১১ জুন, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: নবীগঞ্জের দেবপাড়ায় ক্যান্সার, হ্নদরোগ, কিডনি রোগে আক্রান্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত দুরারোগ্য রোগে আক্রান্ত রোগীদের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ শনিবার (১১ জুন) দুপুরে এ চেক বিতরণ করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য (নবীগঞ্জ-বাহুবল) গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

 

এসময় এলাকার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ এলাকার প্রবীন গনমান্য ব্যক্তিবৃন্দ উপস্থিত ছিলেন। জানা যায়, প্রতি মাসে নিজ আসন নবীগঞ্জ বাহুবল উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় ও মেহনতী মানুষ নিজ বাসভবনে ভিড় করছেন অনুদানের চেক নিতে যাদের মধ্যে কেউ ক্যান্সার, হ্নদরোগ, কিডনি রোগে আক্রান্ত।

এ ব্যাপারে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি জানান, প্রতি মাসে কিডনি ক্যান্সার, হার্টজনিত দুরারোগ্য রোগে আক্রান্ত রোগীর মাঝে গনতন্ত্রের মানসকন্যা পরিবর্তন ও উন্নয়নের অগ্রদূত জননেত্রী শেখ হাসিনার (প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে) প্রায় ২০ লক্ষ টাকার অনুদান বিতরণ করছি। এই শেখ হাসিনার সরকার গন মানুষের উন্নয়নে কাজ করে। জনবান্ধব এই সরকার মানুষের পাশে দাঁড়ায়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain