শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

মহানবী কে নিয়ে কটুক্তির প্রতিবাদে-ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ মিছিল

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৮২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ভারতের বিজেপির মুখপাত্র নুপূর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব মানবতার পথ প্রদর্শক, মানবতার অগ্রদূত, মহানবী হযরত মোহাম্মদ মোস্তাফা (সাঃ) ও আম্মাজান হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ)-কে নিয়ে অশালীন কটুক্তি করার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বৃহস্পতিবার (১৬ জুন) ভোর ৬-১২টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে সিলেট ব্যবসায়ী সমিতির আহবানে আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সিলেট ব্যবসায়ী সমিতিভূক্ত এলাকা আমজাদ আলী রোড, কালিঘাট, লালদিঘীরপার, মহাজনপট্টি, শাহচট রোড, চাউল বাজার ও ডাক বাংলা রোডের সকল ব্যবসায়ীবৃন্দ সবধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে নিজ নিজ ব্যানার বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে যোগদান করেন।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বক্তার বলেন, বিজেপি মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল নবী করিম (সা.) ও আয়েশা (রা.) নিয়ে কটুক্তি করে মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। তাদের শাস্তির দাবিতে সারা বিশ্ব বিক্ষোভে উত্তাল। আমরা সিলেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সিলেটের ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা বাংলাদেশ সরকারের কাছে সংসদে নিন্দা প্রস্তাব পাস ও ভারতের সরকারের রাষ্ট্রদূতকে তলব করে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহবান জানাচ্ছি।
বৃহস্পতিবার (১৬ জুন) সকাল ১১টায় কালীঘাট পয়েন্টে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সিলেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জিয়াউল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মো. দিলওয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি হাজী ফারুক আহমদ, ব্যবসায়ী নেতা হাজী সমছু মিয়া, তালুকদার জহির উদ্দিন, হাজী রেজা চৌধুরী, আবদুল গফফার মিন্টু, মোঃ অছিউর রহমান কয়েছ, হাজী রহমত মিয়া, মোঃ শাহেদ আহমদ, মোঃ বাহার উদ্দিন, লিটন আহমদ, হাজী মকবুল হোসেন, হাজী খালেদ হোসেন, মোঃ বাছির মিয়া, আল আমীন, মোঃ আমীন উদ্দিন, হাজী রাসেল আহমদ, মোঃ হাইফুল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain