শিরোনাম :
লামাকাজীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ পরিবেশের ভারসাম্য রক্ষায় ঔষধি গাছ রোপনের বিকল্প নেই-অধ্যক্ষ সুজাত আলী রফিক সিলেটে বজ্রসহ বৃষ্টি অব্যাহত-আবহাওয়া অফিসের সর্তকতা বিশ্বায়নের যুগে কারিগরি শিক্ষার বিকল্প নেই: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী ঈদুল আযহা উপলক্ষে জাফলং পর্যটন কেন্দ্রের সার্বিক ব্যবস্থাপনা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত সিলেট নগরীতে তিনঘণ্টার বৃষ্টিতে ফের জলাবদ্ধতা এমসি কলেজে তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন হবিগঞ্জে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নারী নিহত সিলেটে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালন সিলেটে সংবাদ সম্মেলন-জন্মবধির ও মারাত্মক বধিরদের চিকিৎসায় আলোকবর্তিকা ‘কক্লিয়ার ইমপ্লান্ট’

জিয়াউর রহমান ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৭৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জিয়াউর রহমান ফাউন্ডেশন এর উদ্যোগে শনিবার (২৫ জুন) বন্যাদুর্গত নগরীর ৩০’নং ওয়ার্ডের চান্দাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বন্যাক্রান্ত মানুষের মাঝে দেশনায়ক তারেক রহমান এর নির্দেশে ত্রাণ ও সাহায্য নিয়ে উপস্থিত হন জিয়াউর রহমাম ফাউন্ডেশন এর নেতৃবৃন্দ। হাজারো মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে নৌকা নিয়ে অপেক্ষাকৃত বেশী দুর্গত নজরপুর ও টিয়েরগাঁও এলাকায় মানুষের মাঝে সাহায্য পৌছে দেন।
জিয়াউর রহমান ফাউন্ডেশন নেতা প্রফেসর ড. ইন্জিনিয়ার এম ইকবাল এর সভাপতিত্বে ও প্রফেসর ড. খায়রুল ইসলাম রুবেল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী বলেন, গোটা একটি বিভাগকে পানির নীচে রেখে পদ্মা সেতুর জমকালো উদ্বোধন এর নামে সরকার সিলেটবাসীর সাথে চরম বিদ্বেষমূলক আচরণ করেছে। রাষ্ট্রের তথাকথিত প্রধানমন্ত্রী হেলিকপ্টারে সিলেট ঘুরতে আসলেন, কিন্তু একটি আশ্রয় শিবির ও ঘুরে দেখার প্রয়োজন বোধ করলেন না। জনবিচ্ছিন্ন এ সরকারের কাছ থেকে অবশ্য জনগণ এর বেশি কিছু প্রত্যাশা ও করে না।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপি-র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, শহীদ জিয়া অনুসৃত কর্মসূচীগুলো চালু থাকলে হয়তো এ ভয়ঙ্কর বন্যায় আমাদের এ দুর্গতি পোহাতে হতো না। তার অনুসৃত খাল খনন কর্মসূচি, নদী ড্রেজিং সময়ের বিচারে জরুরী হয়ে দেখা দিয়েছে। তিনি শহর রক্ষা বাধ ও নদী ড্রেজিং অনতিবিলম্বে শুরু করার আহ্বান জামান।
জিয়াউর রহমান ফাউন্ডেশনের ত্রাণ কমিটির সদস্য সচিব প্রকৌশলী মাহবুব আলম খোকন বলেন, বন্যা পরবর্তী সময়ে বিভিন্ন রোগের প্রাদুর্ভাব দেখা দিবে, জিয়াউর রহমাম ফাউন্ডেশন ও ড্যাব তখন চিকিৎসা সেবা নিয়ে আপনাদের পাশে থাকবে। নেতৃবৃন্দ বলেন সরকার যেখানে ডিজাষ্টার ম্যানেইজমেন্টে সম্পূর্ণ ব্যার্থ হয়েছে জনগণের দল বিএনপি সেখানে মানুষের পাশে সার্বক্ষণিক ভাবে রয়েছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক মুজাম্মেল হক, সমাজসেবী ও রাজনীতিবিদ সালেহ আহমদ খসরু, জেলা ড্যাব সভাপতি অধ্যাপক ডা. নাজমুল ইসলাম, অধ্যাপক ডা. শাহনোওয়াজ চৌধুরী, সিটি কর্পোরোশনের নির্বাচিত কাউন্সিলর ও প্যনেল মেয়র রুকসানা বেগম, জিয়াউর রহমান ফাউন্ডেশন এর মনিটর প্রকৌশলী কে এম আসাদুজ্জামান চুন্নু, জিয়াউর রহমান ফাউন্ডেশন সদস্য শামীমা রহিম, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা মাহমুদুল হাসান খোকন, মাহদী হাসান অনিক, শফিকুর রহমাম টুটুল, সাহিত্যিক ও সমাজসেবক খালেদ আকবর চৌধুরী, ডা. আশফাক আহমদ, মো. ইউনুস মিয়া, মো. আলমগীর আলম, মো. সোলায়মান খান মিল্টন, সোহেল আহমদ, আব্দুল মান্নান, উবায়দুর রহমান সজিব, সেলিম মিয়া, কাউসার হোসেন রকি, আনহার মিয়া, সোহেল আহমদ, শ্রমিক সংগঠক ইমরান খান সহ স্থানীয় নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain