শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বানভাসী মানুষদের মধ্যে প্রয়োজনীয় বরাদ্ধ দিতে হবে: বাসদ

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বন্যার্তদের মধ্যে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে শুক্রবার (২৫ জুন) চাল, ডাল, আলু, পিঁয়াজ, চিড়া, মুড়ি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, নগদ অর্থ ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

টানা ৯ম দিনে দুপুর ১২টায় সদর উপজেলার টুকেরবাজার, বাগেরপারে সহস্রাধিক মানুষের মধ্যে রান্না করা খাবার ও বিকাল ৪টায় ১০নং ওয়ার্ডে চাল, ডাল, আলু, পিঁয়াজ, চিড়া, মুড়ি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, নগদ অর্থ বিতরণ করা হয়।

ত্রান বিতরণকালে বাসদ সিলেট জেলা সমন্বয়ক আবু জাফর বলেন, বন্যা আক্রান্ত মানুষ বাড়ি-ঘর, আসবাবপত্র, গবাদি পশুসহ সর্বস্ব হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। সরকার বন্যার্তদের রক্ষায় চরম উদাসীনতা ও ব্যর্থতার পরিচয় দিয়েছে। খাবারের জন্য আশ্রয় কেন্দ্র ও কেন্দ্রের বাহিরের মানুষের উৎকণ্ঠা নিয়ে প্রতীক্ষার চিত্র গণমাধ্যমে প্রকাশ পাচ্ছে। বন্যার্তদের রক্ষায় সরকারের প্রয়োজনীয় বরাদ্ধ নেই।

জেলা সদস্য প্রণব জ্যোতি পাল বলেন, মানুষের সংকটকালীন সময়ে সব সময় আমাদের দল মানুষের পাশে থাকে। বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে প্রয়োজনীয় বরাদ্দ নিশ্চিত করা ও ত্রাণ-পুনর্বাসনে দুর্নীতি-দলীয়করণ বন্ধের দাবি জানান।

ত্রাণ বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চালক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মনজুর আহমদ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট এর আনোয়ার হোসেন, সালা উদ্দিন, মানিক মিয়া, উজ্জল আহমদ, জাবেদ আহমদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain