সিলেট কোম্পানিগঞ্জে বন্ধু মহলের খাদ্য ও কাপড় বিতরণ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৫৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বন্যা সিলেটে জন্য অনেকটা অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। বন্যার পানি সাথে যুদ্ধ করতে হয় এ সিলেট বিভাগের মানুষকে। নগরীর ৮নং ওয়ার্ডের তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ ফয়জুল হক এর উদ্যোগে সিলেট বারের বিশিষ্ট আইনজীবী এ্যাডঃ এহসানুল মাহবুব জুবায়ের ও বন্ধু মহলের সহযোগিতায় বন্যা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাড়িয়েছে। আজ সকালে সিলেট কোম্পানিগঞ্জ উপজেলায় ৩নং তেলিখাল ইউনিয়ন বিলাজুর গ্রামসহ বিভিন্ন গ্রামে মানুষের মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী,লুঙ্গীসহ পুরুষ ও মহিলা শিশুদের বিভিন্ন কাপড় বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আলি হোসেন মুক্তার, ৮নং ওয়ার্ড যুব ফোরামের দায়িত্বশীল মোঃ রাহাত মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।
তরুণ সমাজ সেবক মোঃ ফয়জুল হক বলেন, শিশু ও বয়স্ক ব্যক্তিদের নিরাপত্তার বিষয়টি সবাইকে খেয়াল রাখার অনুরোধ জানিয়েছেন,বন্যার্ত ব্যক্তিদের সহায়তায় সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। যার যেটুকু সামার্থ্য আছে, তাই নিয়ে এগিয়ে আসতে হবে। ব্যক্তির পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। দুর্যোগকে হৃদয় দিয়ে, ভালোবাসা দিয়ে জয় করতে হবে। তিনি আরোও বলেন বন্যায় স্থবির হয়ে পড়েছে সিলেটের জনজীবন। এমন প্রাকৃতিক দুর্যোগে সবার সাধ্য অনুযায়ী পাশে দাঁড়ানো উচিত।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain