শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

গোয়াইনঘাটে বন্যাদুর্গতদের পাশে ল্যাবএইড

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৭৩ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট সংবাদদাতা :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে এসে দাঁড়িয়েছে ল্যাএইড।
গতকাল ল্যাব এইডের পক্ষ থেকে উপজেলার পূর্ব জাফলংয়ের নবম খন্ড, অষ্টম খন্ড, সানকিভাঙা, সারির পাড়, আসাম পাড়া, আসাম পাড়া হাওর ও নয়াগাঙের পাড় এবং নলজুড়ি গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত পাঁচশো পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ল্যাবএইড লিমিটেড সিলেটের সিনিয়র ম্যানেজার ও ব্রাঞ্চ ইনচার্জ মো. আমিনুল ইসলাম, সিনিয়র সহকারি ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ রেজাউল ইসলাম, সিলেট জোন-০১ এর সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ রুবেল মিয়া, রিজিওনাল সেলস ম্যানেজার দেবাশীষ রায়, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ব্যবসায়ী সিরাজুল ইসলাম, আব্দুল মান্নান ও নজরুল মল্লিক।
ল্যাবএইড লিমিটেড সিলেটের সিনিয়র ম্যানেজার ও ব্রাঞ্চ ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, উল্লেখিত এলাকাগুলোর পাশাপাশি সিলেটের বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় বিতরণের জন্য সেনাবাহিনীর হাতে আরও দুই হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়েছে। সব মিলিয়ে আমরা আড়াই হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী নিয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain